তারকারা যেখানেই যান, অনুরাগীদের ভিড় জমে যায় এটা স্বাভাবিক ঘটনা। তাই বেশিরভাগ তারকাই জনসাধারণের চোখ থেকে নিজেকে একটু আড়াল করেই চলার চেষ্টা করেন। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরেও উৎসাহী অনুরাগীদের এড়াতে পারলেন না বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা গেল তার সঙ্গে করমর্দন করতে চাওয়া এক অনুরাগীকে ঠেলে সরিয়ে দিলেন সালমানের নিরাপত্তারক্ষী। 

লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের কাছ থেকে খুনের হুমকি পাওয়ার পর অনেক বেশি নিশ্ছিদ্র হয়েছে তার নিরাপত্তা বলয়। নিরাপত্তারক্ষী পরিবেষ্টিত হয়ে গম্ভীর মুখেই হাঁটছিলেন সালমান। তার নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা উৎসাহী জনতার থেকে বেশ খানিকটা দূরত্বে অভিনেতাকে সুরক্ষা বলয়ে রেখে নিয়ে যাচ্ছিলেন। হঠাৎ একজন অনুরাগী সালমানের সঙ্গে হাত মেলানোর জন্য এগিয়ে আসেন। সালমান এখন অতি সাবধানী, বাড়িয়ে দেননি হাত। তিনি যখন এগিয়ে যাচ্ছেন তার ব্যক্তিগত নিরাপত্তারক্ষী সেই ভক্তকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন।

সালমান দুবাই থেকে ফিরছিলেন ঈদের একটি বিশেষ পার্টি সেরে। ওই অনুষ্ঠানে হাসিখুশি চেহারাতেই ধরা দেন অভিনেতা। তার অনুরাগীদের ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এমনকি তার বিয়ে নিয়ে ওঠা কিছু মজাদার প্রশ্নও সামলান। তবে মুম্বাই ফিরেই পাল্টে যায় তার মেজাজ। স্পষ্ট দেখা যায়, আগের মতো মানুষের কাছাকাছি যাচ্ছেন না তিনি।

সালমানের ছবি ‘কিসি কা ভাই, কিসি কি জান’ মুক্তি পেয়েছে ঈদে। পূজা হেগড়ে, শেহনাজ গিল, পলক তিওয়ারিও আছেন ছবিতে। যদিও বক্স অফিসে আশানুরূপ প্রভাব ফেলতে পারেনি সালমানের এই সিনেমা। আগামী দিনে মুকেশ শর্মার ছবি ‘টাইগার ৩’-এ দেখা যাবে তাকে। ক্যাটরিনা কইফ এবং ইমরান হাশমিও অভিনয় করবেন এই ছবিতে।

এমএ