একসময় ক্যামেরা দেখলেই অস্বস্তিতে ভুগতেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। শুধুমাত্র শুটিংয়ের ক্যামেরাতেই স্বাচ্ছন্দ্যবোধ করতেন তিনি। অবশ্য সময় বদলেছে, বদলেছেন রণবীর কাপুরও। তাই তো প্যান্টে গরম চা ফেলে দিয়েও খুব ঠান্ডা মেজাজে সামলালেন পুরো পরিস্থিতি।

শুক্রবার (২৮ এপ্রিল) একটি বইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে মা নীতু কাপুরের সঙ্গে হাজির ছিলেন রণবীর কাপুর। মঞ্চে হাজির ছিলেন বলিউড অভিনেত্রী সোফি চৌধুরীও। অনুষ্ঠান চলাকালীন কথা বলতে বলতেই কিছুটা অন্যমনস্ক হয়ে যান রণবীর। অভিনেতার হাতে সেই সময় ছিল চায়ের কাপ।

আনমনা রণবীরের হাতেই উল্টে যায় সেই চায়ের কাপ। মঞ্চে বসে থাকাকালীনই অভিনেতার প্যান্টে পড়ে যায় গরম চা। এই ঘটনা ঘটামাত্রই ব্যাকস্টেজ থেকে সাহায্য করতে ছুটে আসেন উপস্থিত সহকারীরা। তবে মায়ের সামনে বসে রণবীরকে এমন কাণ্ড করতে দেখে হাসির রোল দর্শকের মধ্যে। রণবীরের এই ভিডিও সামাজিকমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়তেই মশকরা করা শুরু করেন নেটাগরিকদের একাংশ।

‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান - শিবা’ ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, আলিয়াকে ছাড়া তার একেবারে চলেই না। সব কিছুর জন্যই আলিয়াকে প্রয়োজন হয় তার, সংবাদমাধ্যমের সামনে অকপট স্বীকারোক্তি করেছিলেন অভিনেতা। এদিন মঞ্চে আলিয়া ছিলেন না, তাতেই কি রণবীরের এমন দশা? প্রশ্নের উত্তর খুজছেন অনুরাগীরা।

উল্লেখ্য, আগামীতে রণবীরকে দেখা যাবে সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত ‘অ্যানিমেল’ ছবিতে। এতে তার বিপরীতে দেখা যাবে ‘পুষ্পা’ খ্যাত রাশমিকা মান্দানাকে। ক্রাইম অ্যাকশন ড্রামা ধাঁচের ছবিটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে আরও থাকবেন অনিল কাপুর, ববি দেওল। এছাড়া তার হাতে আছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট টু - দেব’-এর মতো বিগ বাজেটের ছবির কাজ।