বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার বাগদান পর্ব শেষ হলো আংটিবদলের মাধ্যমে। বলিউডের কোনো নায়কের সঙ্গে নয়, বরং রাজনীতিবিদের সঙ্গে নতুন জীবন শুরু করেছেন তিনি। আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সঙ্গে বাগদান পর্ব সারলেন পরিণীতি।

বাগদান পর্বের অনুষ্ঠান উপলক্ষে সেজে উঠেছিল মুম্বইয়ের বান্দ্রায় পরিণীতির বাড়ি। ফুল ও আলোকসজ্জায় ভরে উঠেছিল দিল্লিতে রাঘবের কপূরথলা হাউসও।

বাগ্‌দানের ছবি প্রকাশ্যে আসার পর অনুরাগীদের একাংশের মন্তব্য, পরিণীতির চেয়ে রাঘবের উপার্জন কম। তবে তাদের সম্পত্তির পরিমাণ নজরে পড়ার মতো।

সংবাদমাধ্যম সূত্রে খবর, রাঘবের মোট সম্পত্তির পরিমাণ ৫০ লাখ ভারতীয় রুপি। তিনি যে বাড়িতে থাকেন তার মূল্য ৩৭ লাখ রুপি।

রাঘবের কাছে একটি মারুতি সুইফট ডিজায়ার মডেলের গাড়ি রয়েছে। সংবাদমাধ্যম সূত্রে খবর, এই গাড়ির মূল্য এক লাখ ভারতীয় রুপির কাছাকাছি। ৯০ গ্রাম সোনা রয়েছে রাঘবের কাছে। যার বাজারমূল্য পাঁচ লাখ। শেয়ার বাজারে ও বন্ড কিনতে ছয় লাখ ভারতীয় রুপি বিনিয়োগ করেছেন রাঘব।

অন্যদিকে, পরিণীতির মোট সম্পত্তির পরিমাণ ৬০ কোটি রুপি। হিন্দি সিনেমা ও বিজ্ঞাপনে অভিনয় করেই উপার্জন নায়িকার। মুম্বাইয়ের বান্দ্রায় সমুদ্রমুখী একটি ফ্ল্যাট রয়েছে পরিণীতির। যার মূল্য ২২ কোটি ভারতীয় রুপি।

পরিণীতির সংগ্রহে রয়েছে বহু বিলাসবহুল গাড়ি। বান্দ্রার ফ্ল্যাটের গ্যারাজে সারি দিয়ে রাখা রয়েছে নামী ব্র্যান্ডের একাধিক গাড়ি। অডি ব্র্যান্ডের এ৬ মডেলের গাড়ি রয়েছে পরিণীতির কাছে। এই গাড়িটির বাজারমূল্য কমপক্ষে ৬১ লাখ ভারতীয় রুপি। অডি ব্র্যান্ডের কিউ৫ মডেলের গাড়িও রয়েছে পরিণীতির। এই গাড়িটির সর্বোচ্চমূল্য ৬৭ লাখ ভারতীয় রুপির বেশি।

ওএফ