মাস কয়েক আগে বিয়ের পাঠ চুকিয়েছেন। বর্তমানে চুটিয়ে সংসার করছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর ও ভারতীয় সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদ। দুজনের বনিবনা নিয়ে নেতিবাচক কোনো সংবাদ এত দিন শোনা যায়নি। তবে কি এই দম্পতির সুখের সংসারে ভাঙনের সুর বেজে উঠল! কেননা, অতি সম্প্রতি সতীনের কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

স্বামী ফাহাদ আহমেদের প্রথম স্ত্রীর সঙ্গে পরিচয় করালেন স্বরা নিজেই। সমাজবাদী পার্টি যুব সভাপতির আরও এক স্ত্রী রয়েছেন, তা প্রকাশ্যে আসতে অনেকেই তাজ্জব বনে গিয়েছেন। তবে দুঃশ্চিন্তার কারণ নেই। স্বরা জানান, তার এই সতীনটি হলেন স্বামী ফাহাদের প্রিয় বন্ধু আরিশ কামার।

স্বামীর বেস্ট ফ্রেন্ডকেই স্বরা তার সতীন বলে দাবি করেছেন। স্বরা বলেন, ‘আরিশই ফাহাদের আসল স্ত্রী।’ আরিশের জন্মদিন ছিল বৃহস্পতিবার। সেই উপলক্ষ্যেই শুভেচ্ছাবার্তা দেন স্বরা।

পাশাপাশি আরিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে অভিনেত্রী লেখেন, ‘আমাদের বন্ধু, কমরেড এবং ফাহাদের প্রথম স্ত্রী আরিশ কামারকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই সব সময় আমাদের পাশে থাকার জন্য। যথাসময় আমাদের কাগজপত্র আদালতে জমা হয়েছে কি না, সেই বিষয়ে তদারকি করার জন্য। ধন্যবাদ সেরা সতীন হওয়ার জন্য।’

স্বরার বিয়ের প্রায় প্রতিটি অনুষ্ঠানে ফাহাদের ছায়াসঙ্গী হয়ে ছিলেন এই বন্ধু। এই মুহূর্ত ফাহাদের সঙ্গে সুখে সংসার করছেন স্বরা। চলতি বছরের ৬ জানুয়ারি স্পেশাল অ্যাক্টে বিয়ে করেন স্বরা-ফাহাদ। পরবর্তীতে পারিবারিক আয়োজনে সাত পাকে বাঁধা পড়েন এই তারকা জুটি।