বলিউডের এই প্রজন্মের তারকাদের একজন অভিনেত্রী সারা আলি খান। সব ক্ষেত্রেই স্বতন্ত্র বজায় রাখেন তিনি। কিন্তু সম্প্রতি এক অনুষ্ঠানে নিজের পোশাক নিয়ে বেকায়দায় পড়ে যান সারা। একই অনুষ্ঠানে রাখি সাওয়ান্ত ও তিনি যে একই রঙের পোশাক পেরে উপস্থিত।

লাল গালিচায় রাখিকে দেখে একরকম চমকে যান সারা। সেখান থেকে তখন প্রায় পালিয়ে যাওয়ার অবস্থা তার। তবে তা আর হয়নি। শেষ পর্যন্ত ওই অনুষ্ঠান চলাকালে শৌচাগারে দেখা সারা ও রাখির। সেখানেই মনের সাধ মিটিয়ে ঝগড়া করলেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল সারার পোস্ট করা সেই ভিডিও।

ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একটি লাল রঙের পোশাক পরে গিয়েছিলেন সারা। অন্যদিকে রাখির পরনেও ছিল লাল রঙের একটি পোশাক। শৌচাগার থেকে বের হওয়ার সময় রাখির সঙ্গে ধাক্কা লাগে সারার। তারপরই শুরু তর্কবিতর্ক। রাখির কথা, লাল পোশাকে তাকেই বেশি ভালো লাগছে। তাকে নাকি ‘লাল লঙ্কা’র মতো দেখাচ্ছে।

সারাও নাছোড়বান্দা। তিনি বলেন, আমাকে লাল চেরির মতো দেখাচ্ছে। রাখি উত্তর দেন, আমি তো কেকের মতো দেখতে। আর তুমি চেরির মতো। সারা বলে ওঠেন, তোমার তো পাপ হবে। তাতে অবশ্য দমেননি রাখি। তার কথায়, পাপ হলে হোক, তাতেও আমি তোমার গানেই নাচ করব। যেমন কথা, তেমন কাজ। এরপরই সারার আসন্ন ছবি ‘জরা হটকে জরা বচকে’-এর গানে শৌচাগারেই নাচ করা শুরু করেন সারা ও রাখি। শেষে আবার সারাকে উল্টে পড়ে যাওয়ার হাত থেকেও বাঁচান রাখিই।

মজার এই ঝগড়ার মধ্যেও কৌশলে নিজের ছবির প্রচার সেরে নিয়েছেন সারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ও রাখির নাচের ভিডিও সবার সঙ্গে ভাগ করে নেন বলিউড অভিনেত্রী। সারার এই অভিনব প্রচারের প্রশংসা করেছেন অনুরাগীরাও।

আগামী ২ জুন মুক্তি পেতে যাচ্ছে লক্ষ্মণ উটেকর পরিচালিত সারা আলি খান ও ভিকি কৌশল অভিনীত ছবি ‘জরা হটকে জরা বচকে’।

/এসএসএইচ/