বলিউড অভিনেতা অর্জুন কাপুর দীর্ঘ দিন ধরেই তার চেয়ে ১১ বছরের বড় মালাইকা অরোরার সঙ্গে প্রেম করছেন। মালাইকা তার ইনস্টাগ্রাম স্টোরিতে অর্জুন কাপুরের একটি ছবি পোস্ট করেন, সেখানে অর্জুনের শরীরে কাপড় নেই। বালিশ নিয়ে ঢেকেছেন লজ্জা। অর্জুনের এই অর্ধনগ্ন ছবি শেয়ার করেই তুমুল সমালোচনার মুখে পড়েছেন মালাইকা অরোরা।

ছবিটি খুবই ব্যক্তিগত পরিসরে তোলা তা ছবিটি দেখেই বোঝা যাচ্ছে। সোফায় বসে রিল্যাক্স মুডে রয়েছেন অভিনেতা। খালি গায়ে দু হাত ছড়িয়ে বসে তিনি। গায়ে কোনো পোশাক নেই, গোপনাঙ্গ ঢাকতে রাখা বালিশ। ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আমার অলস ছেলে’।

ছবি দেখা মাত্রই শেয়ার হতে থাকে সেই ছবি। পাশাপাশি সেই ছবি ঘিরে তুমুল কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। এবার সেই ট্রোলারদের উদ্দেশ্যে মুখ খুললেন অর্জুন কাপুর। তিনি লেখেন ‘অ্যাটেনশন দেওয়ার থেকে শান্তিই ভালো, নীরব থাকাই ভালো’।

২০১৯ সালে অর্জুন কাপুরের জন্মদিনে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন মালাইকা অরোরা। অর্জুনের থেকে ১১ বছরের বড় মালাইকার সঙ্গে প্রেমের কারণে প্রায়ই ট্রোলের মুখে পড়তে হয় এই জুটিকে। অর্জুনের ছবি সামনে আসতেই কেউ লেখেন, ‘দুজনেরই কোনো কাজ নেই। শুধু পাবলিসিটি স্টান্ট।’ কেউ আবার লেখেন, ‘অর্জুনকে কেউ নগ্ন দেখতে চায় না, এইসব ছবি প্রাইভেট ফোল্ডারেই রাখা ভালো’।

সম্প্রতি মালাইকা অরোরাকে বিয়ের পরিকল্পনা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘বিয়েই সবকিছুর শেষ! বিয়ে হলেই কি সব হয়ে যায়, সব শেষ হয়ে যায়? বিয়ে এমন একটি বিষয়, যা নিয়ে দুজনের মধ্যে আলোচনা হয়। যদি সেই সিদ্ধান্তটা আমাদের নিতে হয়, তা হলে আমরা চিন্তা করে সিদ্ধান্ত নেব এবং কথা বলব। এই মুহূর্তে, আমরা শুধু জীবনকে ভালোবাসি। আমরা আমাদের প্রি-হনিমুন পর্ব উপভোগ করছি।’

ওএফ