নতুন বছরের শুরুতেই সামাজিক মাধ্যমের সব পোস্ট মুছে দিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। ফেসবুক, ইনস্টাগ্রাম বা টুইটার, কোথাও কোনও পোস্ট ছিল না নায়িকার। বলেছিলেন নতুন বছরটা নতুন করে সাজাবেন তার সামাজিক মাধ্যম।

দীপিকা ইনস্টাগ্রাম প্রোফাইলে সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করে। যেখানে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে রোমান্সের মুহূর্ত শেয়ার করেন। যা রীতিমতো ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে রণবীরের গালে চুমুতে ভরিয়ে দিচ্ছেন দীপিকা। ক্যাপশনে তিনি লেখেন, ‘আমাদের কি এটা না করে অন্য কিছু করা উচিত?’ এরপরই রনবীর সিং তার ইনস্টাগ্রামে আরও এক ভিডিও প্রকাশ করেন। সেখানে দেখা যাচ্ছে দুজনে মারপিট করছেন।

দীপিকার ভিডিও দৃশ্য

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন বলিউডের জনপ্রিয় জুটি। এই যুগলের সিনেমা থেকে রোমান্স সব কিছুই যেন সবার থেকে আলাদা। তারা একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন 'রামলীলা', 'পদ্মাবত' সিনেমায়। যেগুলো বক্স অফিসে সুপার হিট। 

একসঙ্গে কাজ করা থেকে দীপিকার প্রেমে পড়েন রণবীর। 'পদ্মাবত' থেকে তাদের প্রেম শুরু। এরপর প্রেম ও বিয়ে। শত ব্যস্ততার মধ্যেও একজন আরেকজনকে বেশ সময় দেন এই তারকা জুটি। 

কাজের পাশাপাশি সংসারও ঠিকঠাক সামলান দীপিকা পাড়ুকোন। শুটিংয়ে তিনি যেখানেই থাকুক, শেষ করে বাড়িতে ফেরাই তার প্রথম কাজ। রণবীরও স্ত্রীকে সব ব্যাপারে বেশ সহযোগিতা করেন। 

দীপিকা এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘রণবীর আমাকে আগলে রাখে। প্রশ্ন করে না। সবার থেকে আলাদা। রণবীর ছাড়া অন্য কাউকে হয়েতো বিয়ে করতে পারতাম না।’

এমআরএম