‘দ্য কেরালা স্টোরি’ সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করে ব্যাপক পরিচিতি পেয়েছেন অভিনেত্রী আদা শর্মা। এই সিনেমা দিয়েই নিজের ক্যারিয়ারে আলোচনায় আসেন তিনি। তবে সম্প্রতি এই নায়িকা ক্ষমা চেয়েছেন কলকাতার ভক্তদের কাছে। কিন্তু কেন?

‘দ্য কেরালা স্টোরি’ মুক্তির পর কলকাতায় সিনেমাটি প্রচারে নিষেধাজ্ঞা দেওয়া হয়। এরপর সেই নিষেধাজ্ঞা তুলে নেওয়া হলেও কলকাতার একটি সিনেমা হলেও শো পায়নি ‘দ্য় কেরালা স্টোরি’। এদিকে বক্স অফিসে দারুণ আয় করেছে এই ছবি। বিতর্ককে সঙ্গী করে আলোচনা, সমালোচনাতেও টক অফ দ্য টাউন। এতকিছু সত্ত্বেও কলকাতার বহু মানুষ দেখে উঠতে পারেননি পরিচালক সুদীপ্ত সেনের এই বিতর্কিত সিনেমাটি।

সম্প্রতি এই সিনেমা না দেখতে পারার দুঃখ নিয়ে আদা শর্মাকে টুইট করেছেন কলকাতার সিনেপ্রেমিরা। কিন্তু তার উত্তরে আদা শুধু ক্ষমাই চাইলেন। আদাকে উদ্দেশ্য করে এক নেটিজেন লিখেছেন, ‘৫০০ টাকা খরচা করতে পারি এই ছবিটা দেখার জন্য।’

এর উত্তরে টুইট করে আদা লিখেছেন, ‘আমি খুবই দুঃখিত, নিষেধাজ্ঞা উঠলেও ছবিটা সিনেমা হলে শো পায়নি। সিনেমা দেখানো আমার হাতে নেই।’

উল্লেখ্য, বিতর্ক সত্ত্বেও বক্স অফিসে ভালো ফল করেছে ‘দ্য কেরালা স্টোরি’। এখন পর্যন্ত ছবিটির আয় মোট ২০৬ কোটি ৯৭ লাখ ভারতীয় রুপি।

এনএইচ