৪৮-এ পা রাখলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। জন্মদিন স্বামী রাজ কুন্দ্রা ও পরিবারের সঙ্গেই উদযাপন করেছেন তিনি। এদিন কিছু ছবিতে ভিয়ান, মেয়ে সামিশা এবং একটি একটি ছবিতে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে দেখা গেছে শিল্পাকে।

স্ত্রী শিল্পার জন্মদিনে একটি ভিডিও শেয়ার করে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন স্বামী রাজ কুন্দ্রা। তিনি লিখেছেন, ‘আমার প্রাণের স্ত্রী, তোমার সঙ্গেই অনেক চড়াই-উতরাই অতিক্রম করেছি। আমার উপর আস্থা রাখার জন্য তোমাকে ধন্যবাদ। তুমি আমার জিব্রাল্টারের শিলা, আমি তোমাকে ভালোবাসি। আরও ভালো স্মৃতি তৈরি করব একসঙ্গে, আমার অ্যাঞ্জেল। তোমাকে শুভেচ্ছা জানাই। শুভ জন্মদিন ইয়াম্মি মাম্মি..আমার কুকি’।

ভিডিওতে রাজ এবং শিল্পার রোমান্টিক মুহূর্তের ছবি, দুজনের সেলফি, বেড়াতে যাওয়ার ঝলক দেখা মিলেছে। জীবনের নানা কঠিন সময়ে সঙ্গে থাকার জন্য শিল্পাকে ধন্যবাদও জানিয়েছেন রাজ। বিশেষ করে পর্ন কাণ্ডে রাজের পাশে থাকার জন্য শিল্পার কাছে কৃতজ্ঞ তিনি। 

এছাড়া স্ত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করে রাজ জানান, ‘তাদের মাঝে দীপিকা পাড়ুকোন এলেও তিনি শিল্পাকে ছাড়বেন না। ’

বলিউডের গ্ল্যামারাস নায়িকা শিল্পা শেট্টি। ‘বাজিগর’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল শিল্পার। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট ছবিতে কাজ করে গেছেন। 

কিন্তু কীভাবে শুরু হয়েছিল রাজ-শিল্পার প্রেমকাহিনী? শিল্পার পারফিউম ব্র্যান্ডে বিনিয়োগ করেছিলেন রাজ। যার প্রোমোশনাল ইভেন্টে মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যেত তাদের। ধীরে ধীরে বন্ধুত্ব থেকে প্রেম। ২০০৯ সালের ২২ নভেম্বর বিয়ে করেছিলেন দু'জনে।

এক সাক্ষাৎকারে শিল্পা জানিয়েছিলেন, ‘লন্ডনে রাজের সঙ্গে আমার পরিচয় হয়েছিল। কমন ফ্রেন্ডের মাধ্যমে আমাদের আলাপ। ব্যবসার সূত্রেই আলাপ হয়েছিল। তখনই ওকে ভালো লেগেছিল।’

মাস কয়েক চুটিয়ে প্রেম করবার পর শিল্পার জন্য প্যারিসে একটি পুরো হোটেল বুক করেছিলেন রাজ। সেখানেই শিল্পাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। অভিনেত্রীও ফেরাতে পারেননি। এরপর বিয়ে, সংসার।

এনএইচ