মাত্র ৫ বছর বয়সে মা’কে হারিয়েছিলেন ওপার বাংলার টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সুম্বুল তৌকির। এরপর থেকে বাবার কাছেই বড় হয়েছেন। মেয়েদের দিকে তাকিয়ে বাবাও আর কখনো বিয়ে করেননি। তবে এবার অভিনেত্রী চাইছেন বাবার একাকিত্ব দূর করতে তাকে বিয়ে দিবেন। 

ইতিমধ্যেই নতুন মা বেছে নিয়েছেন অভিনেত্রী। পুরোদমে চলছে বিয়ের প্রস্তুতি। আগামী সপ্তাহেই বিয়ে। অভিনেত্রীর হবু মায়ের নাম নিলোফার। তিনি এক কন্যা সন্তানের জননী।

বাবার দ্বিতীয় বিয়ে নিয়ে দারুণ উত্তেজিত সুম্বুল। আপতত মুম্বাইয়ে বাবা ও বোন সানিয়ার সঙ্গে থাকেন সুম্বুল। 

সেখান থেকেই ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, ‘আমরা খুব উত্তেজিত। আমি তো মুখিয়ে রয়েছি পরিবারে নতুন সদস্যদের স্বাগত জানাতে। শুধু বাবার নতুন স্ত্রী নয়, তার সঙ্গে একটা ছোট বোনও পেতে চলেছি আমি। খুব খুশি। আমাদের বাবা আমাদের জীবনের সবচেয়ে বড় অনুপ্রেরণা, সাপোর্ট। আমরা বাবার জন্য খুব আনন্দিত। আমাদের জেঠুর বড় ভূমিকা রয়েছে গোটা ব্যাপারটা সুস্থভাবে পরিচালনা করতে, আমি ওনার কাছে কৃতজ্ঞ।’

এদিকে বিয়ে নিয়ে অভিনেত্রীর বাবা বলেন, ‘এটা আমার দুই মেয়ের চক্রান্ত। জেঠুর সঙ্গে হাত মিলিয়ে সুম্বুল আর সানিয়া আমার বিয়ের ঠিক করেছে। গত ১০ বছর ধরে ওরা আমাকে বিয়ের কথা বলে চলেছে। সত্যি বলতে আমি খুব ভয়ে রয়েছি।’

২০১৩ সালে ‘যোধা আকবর’ ধারাবাহিকে শিশুশিল্পী হিসাবে কাজ করেন সুম্বুল। পরে ‘চন্দ্রগুপ্ত মৌর্য’ সিরিয়ালেরও দেখা মিলেছিল তার। পরবর্তীতে ২০২০ সালে ক্যারিয়ারের বড় ব্রেক পান অভিনেত্রী। ‘ইমলি’ সিরিয়ালে লিড রোলে দেখা মেলে অভিনেত্রীর। বিগ বস সিজন ১৬-তে অংশ নিয়ে লাইমলাইটে চলে আসেন তিনি।

এনএইচ