গড়গড়িয়ে চলছে ‘সৌম্যা’ ও ‘কপ্পু’র প্রেমের গাড়ি। বলিউড তারকা ভিকি কৌশল ও সারা আলী খানের ‘জারা হাটকে জারা বাঁচকে’ সিনেমা বেশ ভালোই সাড়া ফেলেছে।

ছবিতে ভারতের ইন্দোরের এক পাঞ্জাবি মেয়ে সৌম্যার ভূমিকায় অভিনয় করছেন সারা আলি খান। সারার কথায়, এই ছবি ও চরিত্রটি সবসময়ই তার স্মৃতির মণিকোঠায় তোলা থাকবে। সৌম্যার পরা সেই নীল শাড়ি আর মঙ্গলসূত্র সযত্নে তার কাছে রেখে দিয়েছেন বলেও জানিয়েছেন সারা।

সারা ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এমন ঘটনা সারার জন্য নতুন নয়। এটা একটা ঐতিহ্য, যেটা তিনি মেনে চলেন। অতীতেও নিজের অভিনীত ছবি কিংবা চরিত্রের কিছু জিনিস নিজের কাছে আগলে রেখেছেন সারা। এটা তার কাছে স্মৃতির মতো, এগুলো দেখলে তার শ্যুটিংয়ের দিনের কথা মনে পড়ে যায়। সেই আবেগকে ধরে রাখতেই সারা কিছু জিনিস নিজের কাছে রেখে দেন। ‘জারা হাটকে জারা বাঁচকে’ ছবির ক্ষেত্রেও সৌম্যার নীল শাড়ি আর মঙ্গলসূত্র রেখে দিয়েছেন সারা।

প্রসঙ্গত, ‘জারা হাটকে জারা বাঁচকে’ ছবিতে সারা ও ভিকির রসায়ন বেশ মনে ধরেছে দর্শকদের। অন্তত বক্স অফিস রিপোর্ট তেমনটাই বলছে। গত ২ জুন মুক্তি পেয়েছে এই ছবি। মুক্তির ৮ দিনের মাথায় ভারতে এই ছবির বক্স অফিস কালেকশন ৪০.৬৫ কোটি রুপি। ২ জুন গত শুক্রবার মুক্তির দিন এই সিনেমা ৫.৪৯ কোটির ব্যবসা করে। শনিবার আয় ছিল ৭.২০ কোটি। আর রোববার ব্যবসা আরও বেড়ে হয় ৯.৯০ কোটি। ফিল্ম বিশ্লেষকদের দাবি, উরি : দ্যা সার্জিক্যাল স্ট্রাইকের পর এটাই ভিকির সর্বোচ্চ আয়কারী ছবি।

ওএফ