শাহরুখ খান। ভক্তদের কাছে এক আবেগের নাম। শনিবার বিকেলে সবাইকে চমকে দিয়েই দেখা দিলেন বাদশাহ। এলেন, চুমু ছুঁড়লেন আর ভক্তদের আবেগে ভাসালেন কিং খান। মান্নাতের বাইরের রাস্তায় তখন উল্লাসে ফেটে পড়েছেন ভক্তরা। কারও চোখের কোণ চিকচিক করে উঠল!

শাহরুখের এমন সারপ্রাইজ যে তোলপাড় ফেলে দিয়েছে, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। উল্লেখ্য, কিং খান ঈদ কিংবা জন্মদিনে, কোনো অনুষ্ঠান উপলক্ষ্যে মাঝেমধ্যেই বিশেষ কারণে মান্নাতের বারান্দা থেকে অনুরাগীদের দেখা দেন। এবার কোন কারণে দেখা দিলেন তিনি?

‘পাঠান’ আসলে টেলিভিশনের পর্দায় মুক্তি পাচ্ছে। দেখা যাবে স্টার গোল্ড-এ। সেই কারণেই হয়তো অনুরাগীদের সঙ্গে সংযোগ স্থাপন করতে মান্নাতের বারান্দায় এসেছিলেন শাহরুখ খান। এদিন একদল ডান্সারকেও দেখা যায় ‘পাঠান’-এর গানে নাচ করতে। প্রচারের জন্য বিশেষ টি-শার্ট পরনেও দেখা যায় তাদের।

প্রসঙ্গত, ‘পাঠান’ রিলিজের সময়ও কোনো সংবাদমাধ্যমের দ্বারস্থ হননি কিং খান। শুধুমাত্র মান্নাতের বারান্দায় দাঁড়িয়ে ভক্তদের একঝলক দেখা দিয়েই সিনেমা সুপারহিট করে দেখিয়েছেন শাহরুখ খান। কিং খানের সেই স্ট্র্যাটেজি যে হিট, বক্সঅফিসের রেজাল্টই তার প্রমাণ। এবার টেলিপর্দায় রিলিজের আগেও সেই একই পথে হাঁটলেন বাদশা।

ওএফ