তার কাছে হাত পাতলেই সাহায্য পাওয়া যায়— করোনা লকডাউনের সময় থেকে এমনই একটি ভাবমূর্তি তৈরি হয়েছে বলিউড অভিনেতা সোনু সুদের। কিন্তু সম্প্রতি এক ভক্তের একটু অন্যরকম অভিজ্ঞতা হয়েছে। সোনুর কাছে তিনি একটি আইফোনের আবদার করেছিলেন। জবাবে সোনু তাকে যা বলেছেন, তা দেখে অভিনেতার রসবোধের প্রশংসা করছেন অনুরাগীরা।

সোনু নিজেই টুইটারে জানিয়েছেন, তার ভক্তের আইফোন চাওয়ার কথা। গত ১৩ জুন ২০ মিনিটের জন্য অনুরাগীদের সঙ্গে টুইটারে আড্ডা দিতে এসেছিলেন সোনু। এমন আড্ডায় মাঝে মধ্যেই বসেন বলিউডের তারকারা। তাতে ভক্তদের সঙ্গে সরাসরি যোগাযোগ তৈরি হয়। সোনুর এমন আড্ডায় অনেকে নিজেদের সমস্যার কথা জানান অভিনেতাকে। অভিনেতা যথাসাধ্য সাহায্য করার চেষ্টাও করেন তাদের। 

ওই দিন আড্ডায় পুষ্পক নামে এক টুইটার ব্যবহারকারী হঠাৎই সোনুর আইফোন চেয়ে বসেন। সোনুকে তিনি লেখেন, স্যার একটা আইফোন ১৪ প্রো ম্যাক্স দেবেন?

সোনু এই আবদারের জবাবও দেন। তিনি পাল্টা লেখেন, সঙ্গে কত টাকার রিচার্জ করিয়ে দেব সেটাও বলবে?

ঠাট্টার ছলে সোনুর এই প্রত্যাখ্যানে মজাই পেয়েছেন ভক্তরা। 

উল্লেখ্য, অভিনেতা হিসাবে বলিউডে চেনামুখ সোনু। কাজ করেছেন দক্ষিণী বিনোদন জগতেও। তবে অভিনয়ের থেকেও সমাজকল্যাণমূলক কাজের জন্য বেশি নামডাক তার। মহামারির সময় থেকেই সমাজকল্যাণমূলক কাজের দিকে মন দিয়েছেন। পরিযায়ী শ্রমিকদের বাসে করে বাড়ি পাঠানো থেকে শুরু করে আর্থিকভাবে পিছিয়ে পড়া বাচ্চাদের লেখাপড়ার খরচের ব্যবস্থা করা— সবই করেছেন অভিনেতা। তার সেই অবদানের কথা মনে করে বিহারে তার নামে একটি স্কুলও প্রতিষ্ঠা করা হয়েছে। তবে টুইটারে আবদার করা ভক্তকে দেওয়া সোনুর জবাব ভাইরাল হয়ে গিয়েছে।

ওএফ