বলিউড ইন্ডাস্ট্রিতে টাইগার শ্রফ ও দিশা পাটানির সম্পর্ক খোলা বইয়ের মতো। সব জায়গায় একসঙ্গে দেখা যেত তাদের। জিম থেকে রেস্তোরাঁ, সব জায়গায় একসঙ্গে যেতেন তারা। যদিও প্রকাশ্যে একে অন্যকে বন্ধু বলেই পরিচয় দিতেন দু’জনে। তবে মাস কয়েক আগে টাইগার-দিশার সম্পর্ক ভাঙার খবর ছড়ায়। 

বিচ্ছেদের কয়েকদিনের মধ্যেই দিশার জীবনে না কি ফের প্রেমের ছোঁয়া! পাত্রের নাম আলেকজান্ডার অ্যালেক্স। এ মুহূর্তে আলেকজান্ডারের সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতা জুড়ে শুধুই দিশার ছবি। এছাড়া বর্তমানে সব জায়গাতেই একসঙ্গে দেখা যাচ্ছে তাদের। তবে এত দিন অ্যালেকজান্ডারকে বন্ধু বলেই জানিয়ে এসেছেন ‘বাগী’ খ্যাত এ অভিনেত্রী। তবে এবার ধরা পড়ে গেলেন আলোকচিত্রীদের ক্যামেরায়।

দিন কয়েক আগেই অ্যালেকজান্ডারকে নিয়ে দিশা বলেন, ‘২০১৫ সালে আমি আর আলেকজান্ডার একই ফ্ল্যাটে থাকতাম। তখন রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। কাজ করা থেকে শুরু করে খাওয়া-দাওয়া, আড্ডা— একসঙ্গে অনেক সময় কাটিয়েছি। একসঙ্গে শরীরচর্চাও করতাম।’
 
দিশার সঙ্গে সম্পর্কের ব্যাপারে আলেকজান্ডার খোলসা করেন, দিশা তার কাছে পরিবারের মতো। তবে সম্পর্কের কথা স্বীকার করেননি তিনি। এবার একটি অনুষ্ঠানে বিশেষ বন্ধুকে নিয়ে দিশা। সেখানেই অ্যালেকজান্ডারকে প্রেমিক বলেই আলাপ করান তিনি। কয়েক সেকেন্ডের সেই ভিডিওতে স্পষ্ট সবটা।

এদিকে একে অন্যের ঘনিষ্ঠ বন্ধু অ্যালেকজান্ডার ও টাইগারের বোন কৃষ্ণা শ্রফ। দিশার সঙ্গে আলেকজান্ডারের ছবি দেখার পর টাইগারের বোন কৃষ্ণা লেখেন, ‘এই ছবির পর ওরা কী লিখবে, তা পড়ার জন্য অপেক্ষায় রয়েছি।’

টাইগারের সঙ্গে সম্পর্ক ভেঙে গেলেও অভিনেতার পরিবারের সঙ্গে দিশার সম্পর্ক যে অটুট, সে প্রমাণ অবশ্য মিলেছে বিভিন্ন সময়ে।

কেএ