বছরের দ্বিতীয় সুখবর দিলেন অভিনেত্রী দিয়া মির্জা। মা হচ্ছেন তিনি। সামাজিক মাধ্যমে এক পোস্টের মাধ্যমে খবরটি সবার সঙ্গে ভাগাভাগি করে নেন এই বলিউড তারকা। 

দিয়া মির্জা ১ এপ্রিল (বৃহস্পতিবার) ইনস্টাগ্রামে বেবি বাম্পসহ ছবি প্রকাশ করেন। যেখানে দেখা যাচ্ছে ফ্লোরাল প্রিন্টের জামা পরে সমুদ্রে সূর্যাস্তের সময় দাঁড়িয়ে আছেন তিনি। 

ছবির ক্যাপশনে দিয়া মির্জা লিখেছেন, ‘এটা আশির্বাদের মতো। জীবনের জন্ম। যে জীবন নতুন আর এক জীবনের শুরু। সব গল্প, ঘুম পাড়ানি গান, নতুন অনুভূতি। আর এক আশা। আমার গর্ভে সব স্বপ্নের জন্ম!’

দিয়া মির্জা ও বৈভব রেখি

কিছুদিন আগে স্বামী ও সৎ মেয়ের সঙ্গে মালদ্বীপে বেড়াতে গিয়েছেন দিয়া মির্জা। সেখান থেকে সামাজিক মাধ্যমে নিয়মিত ছবি প্রকাশ করছেন তিনি। যা রীতিমতো ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। সেই আলোচনা শেষ না হতেই সন্তান আগমনের বার্তা দিলেন এই অভিনেত্রী। 

দীর্ঘদিন প্রেমের পর এ বছর ১৫ ফেব্রুয়ারি বৈভব রেখির সঙ্গে গাঁটছড়া বাঁধেন দিয়া মির্জা। এটি তার দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১৪ সালে নিজের ব্যবসায়িক সঙ্গী সাহিল সংঘের সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু পাঁচ বছরের মধ্যে তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

উল্লেখ্য, বলিউডে এ বছর মা হয়েছেন আনুশকা শর্মা ও কারিনা কাপুর খান। এছাড়া মা হতে যাচ্ছেন সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। সম্প্রতি সেই খবর প্রকাশ করেছেন এই গায়িকা। 

এমআরএম