বলিউডের দুই আবেদনময়ী অভিনেত্রী নোরা ফাতেহি ও জ্যাকলিন ফার্নান্দেজ। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে বেশ ভোগান্তিতে পড়েছেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন। এই ঘটনায় নাম জড়িয়েছে নোরা ফাতেহিরও।

এমনকী পরবর্তীতে এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে জ্যাকলিনের নামে আদালতে মানহানির মামলা ঠুকে দেন ‘দিলবার গার্ল’। এমনিতেই মামলায় জর্জরিত জ্যাকলিন আছেন বহুমাত্রিক সমস্যায়। এর মধ্যে গোদের ওপর বিষফোড়ার মতো এলো নতুন দুঃসংবাদ। তার সিনেমা হাতছাড়া হয়ে চলে গেছে নোরার কাছে।

জানা গেছে, ‘ক্র্যাক: জিতেগা তো জিয়েগা’তে কাজ করার কথা ছিল জ্যাকলিনের। গত বছর অক্টোবরে পোল্যান্ডে এই ছবির শুট শুরু করে দিয়েছিলেন তিনি। সম্প্রতি খবর মিলেছে, ওই ছবিতে বলিউডের এই পুরোনো নায়িকাকে সরিয়ে নিজের জায়গা পাকা করে নিয়েছেন নোরা ফতেহি। এই সিনেমায় কাজ করার কথা আছে বিদ্যুৎ জামওয়াল এবং অর্জুন রামপালের।

প্রথম দিকে এই ছবিটি প্রযোজনার দায়িত্বে ছিল বিদ্যুৎ জামওয়ালের প্রযোজনা প্রতিষ্ঠান ‘অ্যাকশন হিরো ফিল্মস’। এরপর এটি চলে যায় টি সিরিজের হাতে। সঙ্গে সঙ্গে বদলে যায় ছবির প্রধান অভিনেত্রী। জ্যাকলিনের জায়গা দখল করে নেন নোরা। যিনি আবার এই সংস্থার পোস্টার গার্ল। নিয়মিত টি সিরিজের মিউজিক ভিডিওতে ধরা দেন মরক্কোর এই সুন্দরী।

‘ক্র্যাক’ ছবিটি পরিচালনা করছেন আদিত্য দত্ত। অ্যাকশন থ্রিলার ‘কমান্ডো ৩’র পরে বিদ্যুতের সঙ্গে আদিত্যের দ্বিতীয় কাজ এটি। অ্যাকশন স্পোর্টস ধাঁচের সিনেমাটিতে ভয়াবহ কিছু অ্যাকশন স্টান্ট করতে দেখা যাবে বিদ্যুৎ জামওয়ালকে।

কেএইচটি