অভিনেত্রী সুহানা খানের কোনো কাজই এখনও দেখেনি দর্শক। মুক্তি পায়নি তার অভিনীত সিরিজ ‘আর্চিস’ও। কিন্তু এর মধ্যেই পেয়ে গেছেন তারকার তকমা। 

শুধু তাই নয়, তিনি এখন বেশ কিছু প্রসাধনী সংস্থার মুখও বটে। সম্প্রতি নতুন প্রসাধনী সংস্থার ঘোষণা করেছেন আম্বানিরা। তাদের নতুন সংস্থার নাম ‘টিরা’। নতুন এই প্রসাধনী সংস্থার মুখ কারিনা কাপুর খান, কিয়ারা আদবানি এবং সুহানা। সেই সংস্থার একটি অনুষ্ঠানেই কারিনা, কিয়ারার পাশে দেখা যায় সুহানাকে। দুই নায়িকার সঙ্গে একই মঞ্চে শাহরুখ কন্যাকে দেখে শুরু সমালোচনা।

এখনও পর্যন্ত একটা কাজও মুক্তি পায়নি তার। কোন যোগ্যতায় কারিনা, কিয়ারার সঙ্গে একই মঞ্চে দাঁড়াতে পারেন সুহানা? প্রশ্ন তুলেছেন অনেকেই। 
এই ছবি প্রকাশ্যে আসার পরেই স্বজনপোষণ বা ‘নেপোটিজম’ শব্দটি বার বার ঘুরে ফিরে আসছে। কেউ কেউ মন্তব্য করেছেন, শুধু মাত্র শাহরুখ খানের মেয়ে হওয়ার কারণেই কি এত সুযোগ-সুবিধা পাচ্ছেন সুহানা? 

কেউ লিখেছেন, শাহরুখের মেয়ে হওয়ার জন্য সব কিছুই সে পাচ্ছে সাজানো থালায়। সাধারণের অনেকেই খুবই ক্ষুব্ধ।  

বলিপাড়ায় প্রায় ২৩ বছরের ক্যারিয়ার কারিনার। কিয়ারাও কাটিয়েছেন বেশ ক’বছর। সে কারণেই তাদের সঙ্গে একই মঞ্চে সুহানাকে অনেকেই মেনে নিতে পারছেন না। 

২০১৫ সালে একটি ‘টক শো’-তে কঙ্গনা রানাউত প্রথম এই নেপোটিজম বা স্বজনপোষণ নিয়ে মন্তব্য করেন। তার পর থেকে এই বিতর্ক চলেই যাচ্ছে। তবে চারিদিকে নানা জনের নানা মত হলেও এ বিষয়ে সুহানা বা তার বাবা শাহরুখ কোনো উত্তর দেননি।

এনএফ