রাখি সাওয়ান্ত ও শার্লিন চোপড়া পেশাগত কারণে যতটা না আলোচনায় থাকেন বিতর্কের জেরেই আলোচনায় থাকেন তার চেয়ে বেশি। 

কখনও একে অপরের সঙ্গে পায়ে পা লাগিয়ে ঝগড়া করেন রাখি ও শার্লিন। কখনও আবার ক্যামেরার সামনে একে অপরের গলা জড়িয়ে ধরেন তারা। গত মাসের শেষের দিকেই রাখির প্রাক্তন স্বামী আদিল দুরানি খানের বিরুদ্ধে গলা চড়িয়েছিলেন শার্লিন। নতুন মাস পড়তে না পড়তেই বদলে গেল সেই সমীকরণ। ফের ক্যামেরার সামনে এসে রাখিকে জড়িয়ে ধরলেন শার্লিন!

প্রাক্তন স্বামী আদিলের সঙ্গে রাখির দাম্পত্য কলহে আদিলের পক্ষ নিয়ে তার পাশে দাঁড়িয়েছিলেন শার্লিন। এক দিকে আদিলের বিরুদ্ধে আর্থিক প্রতারণা, পারিবারিক সহিংসতা ও ধর্ষণের অভিযোগ তুলে মামলা করেছিলেন রাখি। অন্য দিকে, আদিলের ঢালাও প্রশংসা করে রাখির দিকেই আঙুল তুলেছিলেন শার্লিন। তাতেই শেষ নয়। সম্প্রতি জেল থেকে বেরিয়ে রাখির বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছিলেন আদিল। সেই সময়ও আদিলের পাশেই ছিলেন শার্লিন। 
তার কয়েক সপ্তাহ কাটতে না কাটতেই সুর বদল শার্লিনের। সাংবাদিকদের ক্যামেরা দেখতে পেয়ে বোরকা পরিহিত রাখিকে জড়িয়ে ধরলেন শার্লিন। সব শত্রুতা ভুলে এ বার নাকি সত্যিই বন্ধু তারা! নিজেদের বন্ধুত্ব প্রমাণ করতে একে অপরের সঙ্গে নাচও করেন রাখি ও শার্লিন।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে আদিলের হয়ে রাখির বিরুদ্ধে মুখ খোলার সপ্তাহখানেক পরেই রাখিকে নিজের বোন বলে উল্লেখ করেছিলেন শার্লিন। ক্যামেরার সামনে তাদের কোলাকুলি থামছিলই না! তার পরে আবার আগস্ট মাসে একে অপরের দিকে কাদা ছোড়াছুড়িতে মাতেন রাখি ও শার্লিন। সেপ্টেম্বরেই আবার বন্ধু তারা। 

এনএফ