বলিউডে জনপ্রিয় অ্যাকশন স্টার অজয় দেবগণ একের পর এক অ্যাকশন সিনেমা করে চলেছেন। এছাড়া টাইগার শ্রফও অ্যাকশনের জন্য বেশ জনপ্রিয়। রণবীর সিংও এ তালিকায় আছেন। তাদের সুপারহিট অ্যাকশনের প্রমাণ একাধিকবার পেয়েছেন দর্শকরা।

এদিকে রোহিত শেট্টি—বলিউডের অন্যতম অ্যাকশন পরিচালক। তার বিশেষত্বই পর্দা জুড়ে অ্যাকশন দৃশ্য। সিংহাম থেকে যে সফর শুরু, সিম্বা, সূর্যবংশী হয়ে এবার আসছে সিংহাম এগেইন। প্রতিটা ছবির শেষেই থাকে পরবর্তী ছবির ছোট্ট সূত্র। সূর্যবংশীতেও এমনই ছিল, যেখানে স্পষ্ট দেখা গেছে অজয় দেবগণ আবারও ফিরছেন পুলিশ অফিসারের ভূমিকায়। এই সিরিজের শেষ দুই ছবিতে রণবীর সিং ও অক্ষয় কুমারকে দেখা যায়।

এবার কারা কারা থাকছেন এই সিনেমায়? প্রতিবারের মতো এবারও থাকছেন আগের ছবির স্টারকাস্টরা। যেখানে দেখা যাবে অক্ষয় কুমার, অজয় দেবগণ ও রণবীর সিংকে। তবে এখানেই শেষ নয়, থাকছে আরও দুই চমক—টাইগার শ্রফ ও অর্জুন কাপুর। সিনেমার শেষ সিক্যুয়েন্সে এন্ট্রি হবে দুই স্টারের।

সূত্রের খবর, এই ছবির শেষ দৃশ্য শুট করতে খরচ হয়েছে মোট ২৫ কোটি টাকা। বলিউডে কানপাতলে শোনা যাচ্ছে, হায়দরাবাদে শুট হবে সেই দৃশ্য। চমক এখানেই শেষ নয়, পাশাপাশি শোনা যাচ্ছে এই ছবিতে নাকি থাকতে চলেছেন দীপিকা পাড়ুকোন ও করিনা কাপুরও, যদিও অভিনেত্রীদের খবর এখনই নিশ্চিত করা যাচ্ছে না।

এমএসএ