বিশ্বকাপের হাইভোল্টেজ ভারত-পাকিস্তান ম্যাচের আগে পারফর্ম করেছেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। তবে সেই অনুষ্ঠান টিভিতে সম্প্রচারিত হয়নি। শুধুমাত্র আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে যে সমর্থকরা উপস্থিত ছিলেন তারাই অরিজিৎ-সুনিধি চৌহানদের পারফরম্যান্সের সাক্ষী হতে পেরেছেন।

এদিন অনুষ্ঠানের জন্য শনিবার সকালে আহমেদাবাদ বিমানবন্দরে নামেন অরিজিৎ সিং৷ প্রিয় গায়ককে দেখা মাত্রই ঘিরে ধরেন সাংবাদিকরা৷ করতে থাকেন একের পর এক প্রশ্ন। সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। 

যেখানে দেখা যায়, একদম খোশমেজাজে ছিলেন অরিজিৎ। যাকে কিনা পাগড়ি ছাড়া কোনো কনসার্টে দেখা যায় না, সেই কি না পাগড়ি ছাড়া একগাল দাড়ি মুখে বিশ্বকাপের মঞ্চ মাতালেন। 

বিমানবন্দরেই অরিজিৎকে সাংবাদিকরা প্রশ্ন করেন, ভারত-পাকিস্তান ম্যাচের আগে কী পারফর্ম করবেন তিনি? জবাবে এই গায়ক পাল্টা জিজ্ঞেস করেন, খাওয়ার জন্য কিছু আছে? তাহলে খাবার খেয়ে বলছি কী পারফর্ম করব৷ 

এরপর সাংবাদিকরা অরিজিৎকে আরও জিজ্ঞাসা করেন, টিম ইন্ডিয়ার জন্য তিনি কিছু বলতে চান কি না? তার উওরেও শুধু ‘টিম ইন্ডিয়া’ বলে বিমানবন্দর ছেড়ে বেরিয়ে যান এই গায়ক। 

এদিকে এই আয়োজনে ভারতের চার তারকা সংগীতশিল্পী গান গেয়েছেন। অরিজিৎ, সুনিধি, শংকর এবং সুখবিন্দর সিং আলাদাভাবে পারফরম্যান্স করেন। শেষে তারা চারজন একসঙ্গে পারফর্ম করেন। বরাবরের মতো চারজনই মাতিয়ে তোলেন দর্শক-শ্রোতাদের। শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমার ‘চালেয়া’ এর পাশাপাশি ‘বন্দেমাতরম গেয়েছেন অরিজিৎ।

এনএইচ