অর্থ আত্মসাতের মামলায় দীর্ঘ দুবছর ধরে জেলেবন্দি বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের কথিত প্রেমিক সুকেশ চন্দ্রশেখর। জেলে বসেই বিভিন্ন কাণ্ড ঘটিয়ে অনেকবার খবরের শিরোনামে এসেছেন তিনি। এবার জ্যাকুলিনের জন্য আগামী ৯ দিন জেলে বসেই উপোস রাখবেন সুকেশ।

এদিকে আগামীকাল থেকেই শুরু হচ্ছে নবরাত্রি। এবার জেলে বসেই নবরাত্রির পূজা করবেন, উপোস করবেন সুকেশ। 

তিনি বলেন, ‘জীবনে প্রথম বার উপোস করছি। আমি তোমার জন্য আগামী ৯ দিন নবরাত্রির উপোস রাখব। যাতে কোনও অশুভ শক্তি তোমাকে ছুঁতে না পারে।’ 

এক সময় সুকেশ চন্দ্রশেখর ও জ্যাকুলিন ফার্নান্দেজের  ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ছড়িয়ে পড়ে বিভিন্ন মাধ্যমে। জানা গেছে, প্রেমিকাকে দামি দামি উপহারও দিয়েছেন। তার পরই ২০০ কোটি টাকা আত্মসাতের মামলায় নাম জড়ায় সুকেশের। গত দুবছর ধরে জেলবন্দি তিনি। তবে জেলে থেকেই বিভিন্ন সময় জ্যাকুলিনের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। এ বার জ্যাকুলিনের জন্য উপোস করবেন ‘কনম্যান’ সুকেশ।

অপরদিকে সুকেশের কারণে একাধিক বার ইডির (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) প্রশ্নের মুখেও পড়তে হয় এ  অভিনেত্রীকে। সেই সময় জ্যাকুলিন অকপটে স্বীকার করেন, সুকেশ তার জীবন নরকে পরিণত করেছেন। প্রায় দেড় বছর হলো জেলবন্দি সুকেশ। জ্যাকুলিন যতই হাত সরিয়ে নিন, নিজের প্রেম জাহির করতে কার্পণ্য করছেন না সুকেশ!

এমএসএ