২০২০ সালের জুলাই মাসে মুম্বাইয়ের বান্দ্রা এলাকার এক অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ। যে মৃত্যু রহস্যের এখনও কোনো কিনারা হয়নি। 

কেউ মনে করেন সুশান্ত মাদকের নেশায় আসক্ত ছিলেন। কারও ধারণা, তাকে খুন করা হয়েছে। কাকতালীয়ভাবে সুশান্তের মৃত্যুর কয়েক দিন আগেই মৃত্যু হয়েছিল অভিনেতার ম্যানেজার দিশার সালিয়ানের। সেই মৃত্যুও স্বাভাবিক ছিল না। 

সব মিলিয়ে সুশান্তের মৃত্যুর পর জীবন নরক হয়ে উঠেছিল তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর। যে কি না বলিউড অভিনেত্রী। ‘জলেবি’র মতো বেশকিছু ছবিতে অভিনয় করেছিলেন তিনি। 

অভিনেতার মৃত্যুর পর অভিযোগ, রিয়া নাকি সুশান্তকে মাদক দিতেন। তার মৃত্যুতে নাকি প্ররোচনাও দিয়েছিলেন। সুশান্তের মৃত্যু পরবর্তী দু’বছর পর্যন্ত কোনও কাজও ছিল না রিয়ার। যেতে হয়েছিল জেলেও। যদিও এখন ধীরে-ধীরে ছন্দে ফিরছে অভিনেত্রীর জীবনে। এক ব্যবসায়ীর সঙ্গে নাকি সম্পর্কও তৈরি হয়েছে। 

সম্প্রতি একটি টকশোতে এসে মানসিক স্বাস্থ্য নিয়ে কথাও বলেছেন তিনি। রিয়া জানিয়েছেন, সুশান্ত নাকি মানসিক রোগী ছিলেন। যে মন্তব্যের জবাবে তাকে কটাক্ষও করেছেন সুশান্তের বোন। 

তবে কানাঘুষো শোনা যায়, রিয়া নাকি এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। সেই ব্যবসায়ীর নাম নিখিল কামাত। যিনি ২০১৯ সালে এক বিদেশিকে বিয়ে করেছিলেন। এরপর বিশ্ব সুন্দরী মানুষী চিল্লারের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু সেই সম্পর্কে ভাঙন ধরে তৃতীয় ব্যক্তির প্রবেশে। আর সেই তৃতীয় ব্যক্তিই হচ্ছেন রিয়া চক্রবর্তী। যার সঙ্গে এখন প্রেম করছেন তিনি। 

বেশ কিছুদিন আগে নিখিলের সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গেছে রিয়াকে। সুশান্তের মৃত্যুর পর এখন তার সঙ্গেই নতুন করে সম্পর্ক তৈরি হয়েছে অভিনেত্রীর। এই জুটি নাকি একসঙ্গে থাকার সিদ্ধান্তও নিয়েছেন। যেখান থেকে খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রিয়া-নিখিল।

এনএইচ