২০০৯ সালে ‘বিল্লা’ ছবির সেটে দেখা হয় দু’জনের। সেই ছবিতেই প্রথম একসঙ্গে কাজ করেন দক্ষিণী তারকা প্রভাস ও আনুষ্কা। এরপর একাধিক সিনেমায় একসঙ্গে কাজ করেছে এই জুটি। 

একসময় তাদের প্রেমের জোর গুঞ্জন শোনা যেত দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। পর্দার সামনে হোক কিংবা পর্দার পেছনে, তাদের রসায়ন চোখে পড়ার মতো ছিল সবসময়ই। ‘বাহুবলী’ ছবিতে তাদের অনবদ্য যুগলবন্দি দেখে অনুরাগীরাও চাইছেন বাস্তব জীবনেও জুটি বাঁধুক প্রভাস-আনুষ্কা। শুধু অনুরাগীরাই নয়, তাদের বিয়ে দেখতে চাইছে দুই তারকার পরিবারও। কিন্তু সম্ভব হচ্ছে না কিছুতেই। কিন্তু কেন? 

সদ্যই ৪৩ বছরে পা রেখেছেন প্রভাস। পরিবারের লোকেরা চাইছেন এবার সংসার জীবনে থিতু হন তিনি। পাত্রী হিসাবে আনুষ্কাকেও নাকি বেশ পছন্দ অভিনেতার পরিবারের। কিন্তু নায়িকাকে বিয়ে করতে প্রস্তুত নন প্রভাস। দাবি, ভারতীয় সংবাদমাধ্যমের। 

যদিও এর মাঝে কৃতি শ্যাননের সঙ্গে অভিনেতার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে সেটারও সত্যতা মেলেনি। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের দাবি, এ মুহূর্তে কোনও সম্পর্কেই নেই প্রভাস। আনুষ্কা তার ভালো বন্ধু। একে অপরের ঘনিষ্ঠ। তবে সেই সম্পর্ককে বিয়েতে রূপ দিতে এখনও ভাবছেন না তারা। 

এই দুই তারকাই অধিকাংশ সময় ব্যস্ত থাকেন নিজেদের কাজ নিয়ে। ব্যক্তিগত জীবনে খুব একটা সময় বের করতে পারেন না। সেটাই কি তাদের বিয়ের জন্য বড় বাঁধা হয়ে দাড়াল কি না, এমনটাও প্রশ্ন ভক্তদের। 

যদিও একাধিকবার সামাজিক মাধ্যমে প্রভাস-আনুষ্কার বিয়ের ছবিও ছড়িয়েছে। তবে প্রতিবারই সেসব মিথ্যা, গুজব প্রমাণিত হয়েছে। 

এনএইচ