পরিণীতি চোপড়া ও কিয়ারা আডবাণী—বিয়ের পর বলিউডের এই দুই সুন্দরীর প্রথম ‘করবা চৌথ’। স্বামীর দীর্ঘায়ু কামনায় পরিণীতি-কিয়ারা রীতি-নীতি মানছেন ভালো করেই। কীভাবে দিনটি পালন করলেন দুই নায়িকা?

জানা গেছে, বুধবার সকাল থেকেই পরিণীতি ও কিয়ারার পুরো মন ছিল করবা চৌথ পালনে। আর তাই তো সকাল থেকেই হাতে মেহেদি, ঝলমলে পোশাক পরে একেবারে তৈরি ছিলেন তারা।

গত ৭ ফেব্রুয়ারি জয়সলমেরে সাত পাকে বাঁধা পড়েন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী। গুঞ্জনে ছিল শেরশাহ ছবি থেকেই সিদ্ধার্থ-কিয়ারা এক হয়েছিলেন। তাই  বিয়ের অনুষ্ঠানেও নাকি দেখা যায় ‘শেরশাহ’ ছবির ছোঁয়া। 

অপরদিকে গত ২৪ সেপ্টেম্বর রাজনীতিবিদ রাঘব চাড্ডার গলায় মালা দিয়েছেন পরিণীতি চোপড়া। জয়পুরে সেরেছেন স্বপ্নের মতো বিয়ে।

হিন্দুস্থান টাইমসের খবরে বলা হয়, করবা চৌথের জন্য মঙ্গলবারই মুম্বাই থেকে দিল্লি সিদ্ধার্থ মালহোত্রার বাড়িতে এসেছেন কিয়ারা আডবাণী। এদিন সিদ্ধার্থের মায়ের থেকে শিখে নেন করবা চৌথের নিয়ম কানুন। 

অপরদিকে রাঘবের দিল্লির বাড়িতেই আছেন পরিণীতি। সেখানে পরিবারের সঙ্গে করবা চৌথ পালন করেন তিনি। ছাকনি দিয়ে চাঁদ দেখে, তার পর স্বামীর মুখ দেখা। এভাবেই স্বামীর জন্য দীর্ঘায়ু কামনা করবেন পরিণীতি-কিয়ারা। 

এমএসএ