দু’জনই তারকা কন্যা। আর দুজনের নামই সারা। একজন বলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী। অপরজন ভারতের কিংবদন্তী ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে। দুজনের নামের মিলের পাশাপাশি আরও একটি মিল রয়েছে। দু’জনই ক্রিকেটার শুভমন গিলের চর্চিত প্রেমিকা। এখন প্রশ্ন হচ্ছে, শুভমন আসলে কার সঙ্গে প্রেম করছেন? সাইফ কন্যা সারা আলি খানের সঙ্গে নাকি শচিন কন্যা সারা টেন্ডুলকারের সঙ্গে?

ভারতীয় এই ক্রিকেটারকে কখনো দেখা গেছে সারা আলি খানের সঙ্গে কফি ডেটে যেতে। আবার কখনো পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন সারা টেন্ডুলকারের সঙ্গে। এই দুই তারকা কন্যার সঙ্গেই তাই তার প্রেমের সম্পর্কের খবর রটেছে। 

তবে এবার সাইফ কন্যা সারা আলি খান জানালেন শুভমন আদতে কার সঙ্গে প্রেম করছেন। করণ জোহরের কফি উইথ করণের পরবর্তী এপিসোডে হাজির হচ্ছেন অভিনেত্রী সারা ও অনন্য পাণ্ডে। সেখানেই সারাকে জিজ্ঞেস করা হয় শুভমন গিলের সঙ্গে প্রেম করছেন কি না?

জবাবে এই অভিনেত্রী জানান, ‘আমি নই, সবাই ভুল সারার পেছনে পরে আছে। এই সারা আসলে অন্য সারা।’ সাইফ কন্যার কথায় স্পষ্ট শচীন কন্যাতেই আটকেছে শুভমন গিলের মন।

প্রসঙ্গত, ২০২২-এর অগস্ট মাস থেকেই সারা আলি খানের সঙ্গে শুভমনের প্রেমচর্চার শুরু। ডিনার ডেটে একসঙ্গে ধরা পড়েছিলেন এই জুটি। গত বছর নভেম্বরে জনপ্রিয় পঞ্জাবি চ্যাট শো ‘দিল দিয়া গলাঁ’য় নতুন সিজনে অতিথি হিসাবে হাজির হয়েছিলেন শুভমন। 

সেখানে সঞ্চালক সোনম বাজওয়া শুভমনকে প্রশ্ন করেছিলেন, ‘বলিউডের সবচেয়ে ফিট অভিনেত্রী কে?’ এক সেকেন্ডও সময় নষ্ট না করে শুভমন জবাব দেন সারা আলি খান। এরপর সঞ্চালিকার প্রশ্ন ছিল, ‘তুমি কি সারাকে ডেট করছো?’ জবাবে শুভমন বলেন- ‘হয়ত হ্যাঁ’। 

এরপর পঞ্জাবিতে সোনম বলে ওঠেন, ‘সারা দা সারা সচ বলো প্লিজ’ (সব সত্যিটা দয়া করে বলো)। হাসিমুখে শুভমন বলেন- ‘সারা দা সারা সচ বল রেহান…(সব সত্যিটাই বলছি) হয়ত হ্যাঁ, হয়তো বা না'।

চলতি বছর মে মাসে আচমকাই শোনা যায় সাইফ কন্যার সঙ্গে বন্ধুত্বে দাঁড়ি টেনেছেন শুভমন। ইনস্টায় পরস্পরকে আনফলো করেছেন তারা। তারপর থেকে সারা টেন্ডুলকারের সঙ্গে শুভমনের প্রেমের কথা শোনা যাচ্ছে।

এনএইচ