বলিউডে পা রাখার আগে থেকেই তাদের সম্পর্কের সমীকরণ নিয়ে আলোচনা তুঙ্গে। শাহরুখ খান-কন্যা সুহানা খান ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। প্রায় বছর খানেক ধরে না কি প্রেম করছেন তারা। জোয়া আখতারের ‘দি আর্চিজ’য়ের সেটে কাজ করতে গিয়েই না কি ঘনিষ্ঠতা বাড়ে দুই তারকা সন্তানের। এরপর বন্ধুত্ব গড়ায় প্রেমে। 

যদিও এখনো জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সুহানা বা অগস্ত্য কেউই। তবে প্রেমে তেমন রাখঢাক নেই চর্চিত যুগলের। কয়েক মাস আগে এক অনুষ্ঠানে সুহানার উদ্দেশে চুম্বন ছুড়ে দিয়েছিলেন অগস্ত্য। তার সপ্তাহ খানেক পরে এক পার্টিতেও অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছিল তাদের। 

তবে নিজেদের সম্পর্ক নিয়ে না কি ছেলেখেলা করতে রাজি নন অগস্ত্য ও সুহানা। বরং, নিজেদের ভবিষ্যৎ নিয়ে ভাবনাচিন্তা ইতোমধ্যে না কি শুরু করে দিয়েছেন তারা। 

শোনা গিয়েছিল, সুহানাকে না কি খুবই পছন্দ করেন অগস্ত্যর মা ও অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চন নন্দা। এবার নানার সিলমোহর পেতে চর্চিত প্রেমিকাকে নিয়ে বিগ বির মুখোমুখি হতে চলেছেন অগস্ত্য।

ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে জোয়া আখতারের সিরিজ দ্য আর্চিজ। ইতোমধ্যে মুম্বাইয়ে প্রিমিয়ার হয়ে গেছে সিরিজের। তবে প্রচারের কাজকর্ম এখনো কিছুটা বাকি। অমিতাভের কুইজ শো ‘কউন বনেগা ক্রোড়পতি’তে নাকি অতিথি হিসেবে আসতে চলেছেন সুহানা ও অগস্ত্য। তবে কি সেখানেই সুহানার ‘পরীক্ষা’ নেবেন বিগ বি? যদিও খবর, শুধু সুহানা ও অগস্ত্যই নন, ‘কেবিসি’তে উপস্থিত থাকতে চলেছেন দ্য আর্চিজের সব কলাকুশলীই।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) মুম্বাইয়ে প্রিমিয়ার অনুষ্ঠান ছিল দ্য আর্চিজের। সেখানে উপস্থিত ছিল গোটা বচ্চন পরিবার। গৌরী, আরিয়ান ও আব্রামকে নিয়ে উপস্থিত ছিলেন শাহরুখও। মেয়ে সুহানার হাত ধরে লাল গালিচায় হাঁটতেও দেখা যায় বলিউড বাদশাকে। অন্যদিকে, অগস্ত্যকে উৎসাহিত করেন তার মামী ঐশ্বর্যা রাই বচ্চন।

প্রসঙ্গত, সম্প্রতি গুঞ্জন রটেছে যে, অভিষেক বাচ্চন ও ঐশ্বরিয়া রায়ের দাম্পত্য জীবনে টানাপড়েন চলছে। এছাড়া, বচ্চন পরিবারের সঙ্গে পুত্রবধূ ঐশ্বরিয়ার দূরত্ব বাড়তে বাড়তে জল অনেকদূর গড়িয়েছে বলেও জানাচ্ছে ভারতীয় গণমাধ্যমগুলো।

কেএ