বলিউড তারকা সোনাক্ষী সিনহার প্রেম জীবন নিয়ে দীর্ঘদিন ধরে আলোচনা চলছে। ‘দাবাং গার্ল’-এর বিয়ে নিয়েও কম গুঞ্জন শোনা যায়নি। অভিনেতা জাহির ইকবালের প্রেমে পড়েছেন শক্রুঘ্ন কন্যা, এমনটাই শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়াতেও দুজনের মাখামাখি অবস্থা সবার নজরে পড়েছে। রোববার (১০ ডিসেম্বর) জাহিরের জন্মদিনে যেন খানিকটা ঘি ঢালেন সোনাক্ষী। জাহিরকে জানিয়েছেন আদরমাখা শুভেচ্ছা।

জাহিরের জন্মদিনে তার সঙ্গে অনেকগুলো ক্যানডিড মুহূর্তের ছবির কোলাজ করে রিল ভিডিও আকারে পোস্ট করেন সোনাক্ষী। ব্যাকগ্রাউন্ডে বাজছে, ‘তেরা হ্যাপি বার্থডে…’ গান। ভিডিওর ক্যাপশনে সোনাক্ষী লিখেছেন, ‘আমার একান্ত আপন ব্যক্তিগত সাইকো জাহির ইকবালকে জন্মদিনের অনেক শুভেচ্ছা’। জাহির যে তার একান্ত আপন সেটা আবার মনে করিয়ে দিলেন সোনাক্ষী।

পোস্টের কমেন্ট বক্সে একগুচ্ছ লাল হৃদয়ের ইমোজি যোগ করেন সোনাক্ষী। চলতি বছর সোনাক্ষীর জন্মদিনে প্রকাশ্যে ভালোবাসার কথা জানিয়েছিলেন জাহির। সময়ের সঙ্গে সঙ্গে নতুন রং লাগছে এই প্রেম কাহিনিতে।

একসঙ্গে ‘ডবল এক্সএল’ ছবিতে কাজ করেছেন জাহির-সোনাক্ষী। যদিও তাদের প্রেমের গুঞ্জন শোনা গেছে তার অনেক আগে থেকেই। দুজনেই সালমন খানের হাত ধরে শুরু করেছেন নিজেদের ক্যারিয়ার, যদিও রয়েছে ৯ বছরের ব্যবধান। ২০১০ সালে ‘দাবাং’ ছবির নায়িকা হিসেবে আত্মপ্রকাশ শক্রঘ্ন কন্যার, অন্যদিকে ২০১৯ সালে ‘নোটবুক’ ছবির সঙ্গে অভিষেক হয় জাহিরের। শোনা যায়, সালমান খানের এক পার্টিতেই নাকি দুজনের ঘনিষ্ঠতা গড়ে উঠেছে।

সম্প্রতি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে হাজির হয়েছিলেন ৩৬ বছর বয়সী তারকা। এর আগে গণমাধ্যমকে অভিনেত্রী তার প্রেম জীবন নিয়ে আলোচনা প্রসঙ্গে বলেন, মানুষ হিসেবে নিজের জীবনের কিছু অংশ দুনিয়ার আড়ালে রাখাটা জরুরি, আমি সবার জন্য সহজলভ্য হতে চাই না। আমার মা-বাবাও আমার বিয়ে নিয়ে এত চিন্তিত নন, সোশ্যাল মিডিয়ায় যা আলোচনা চলে।

২০২৩ সালে দাহাড়-এ সোনাক্ষীর অভিনয় নজর কেড়েছে। সামনে বনশালির হীরামান্ডিতে দেখা যাবে সোনাক্ষীকে। এছাড়াও ‘কাকুদা’, ‘নিকিতা রায়’, ‘দ্য বুক অব ডার্কনেস’-এর মতো ছবিতে দেখা যাবে তাকে। শেষের ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন সোনাক্ষীর ভাই কুশ সিনহা।

এসএসএইচ