একদিনের ব্যবধানে মুক্তি পায় সালার ও ডানকি ছবি। তারপর থেকে ছবি দিয়ে কে কাকে টেক্কা দিল তা নিয়ে প্রভাস ও শাহরুখ খানের ভক্তদের মধ্যে একরকম বাগ্‌যুদ্ধ লেগে আছে। কিন্তু সালার ছবির পরিচালক প্রশান্ত নীল জানালেন, এই দুই ছবির মধ্যে কোনো দ্বন্দ্ব নেই।

সালার ছবিটিতে প্রভাস, পৃথ্বীরাজ সুকুমারান অভিনয় করেছেন। অন্যদিকে ডানকিতে অভিনয় করেছেন শাহরুখ খান, তাপসী পান্নু। বড়দিন সামনে রেখে মুক্তি পেয়েছিল ছবি দুটি। সেগুলোর বক্স অফিস ও সোশ্যাল মিডিয়ার সংঘাত নিয়ে এবার মুখ খুললেন প্রশান্ত নীল। পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানালেন, ভক্তরাই এ দুই ছবির মধ্যে লড়াই বাঁধিয়ে সেটাকে খারাপ করে তুলেছে।

প্রশান্ত নীল বলেন, এটাই হয় সিনেমায়। আপনি আপনার হিরোর হয়ে সমর্থন করেন। আর অনুভূতি তখন সব কিছুকেই ছাপিয়ে যায়। ভক্তদের কাছে হয়ত এটা যুদ্ধের মতোই। কিন্তু আমাদের কাছে সেটা নয়, আমরা একসঙ্গে ভালো ব্যবসা করতে চাই। আমি এসব নিয়ে কথা বলতে চাই না। দুজনেই ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেতা।

তিনি বলেন, যে পরিবেশটা তৈরি হয়েছে, সেটা ভারতীয় ছবির জন্য ভালো নয়। তাই এটাকে এড়িয়ে যাওয়াই ভালো। ডানকি এবং সালারের মধ্যে কোনো লড়াই নেই। আমার মনে হয় না, ডানকি বা সালার ছবির নির্মাতারা কেউই এমন কিছু ভেবেছেন। এটা কোনো ক্রিকেট ম্যাচ নয়, আমরা স্রেফ দর্শকদের বিনোদন দিতে চাই।

এসএসএইচ