‘কেজিএফ’ সিনেমায় দারুণ সাফল্যে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান দক্ষিণী অভিনেতা যশ। ভারতজুড়েই রয়েছে তার অসংখ্য ভক্ত-অনুরাগী। আজ (৮ জানুয়ারি) এই তারকার জন্মদিন।

প্রিয় অভিনেতার জন্মদিন উপলক্ষে বিশেষ আয়োজনে ব্যস্ত ছিলেন ভক্ত-অনুরাগীরা। দিনটি নানাভাবেই উদযাপন করেছেন তারা। তবে এসবের মাঝেই এলো এক হৃদয়বিদারক খবর। যশের জন্মদিন পালন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে তিন ভক্তের। 

ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা ও হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, সোমবার ভোরে কর্ণাটকের গদগ জেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান হনুমন্ত হরিজন (২৪), মুরালি নাদুভিনামনি (২০) ও নবীন গাজি (২০)৷ তারা তিনজনই ছিলেন অভিনেতা যশের ভক্ত। 

প্রতিবেদনে বলা হয়, গদগ জেলার লক্ষ্মেশ্বর তালুকের সুরনাগি গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, যশের জন্মদিনের ব্যানার লাগানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনজন। একইসঙ্গে আহত হন আরও তিনজন। ব্যানারটিতে একটি ধাতব ফ্রেম ছিল, যা একটি তারের সংস্পর্শে আসে। আহত তিনজনকে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

কেজিএফ তারকা যশের জন্মদিন উদযাপনে ভক্তদের নানা পাগলামি, আয়োজন দেখা যায়। যদিও গত ৪ জানুয়ারি এক পোস্টে যশ জানিয়ে দেন, এবারের জন্মদিনে ভক্তদের সঙ্গে দেখা করতে পারবেন না তিনি। কারণ এই সময়ে তিনি শহরের বাইরে থাকবেন। 

তবুও প্রিয় তারকার জন্মদিনকে ঘিরে শহরে নানা আয়োজন রেখেছিলেন ভক্তরা। সেখানেই ঘটল এমনই এক মর্মান্তিক ঘটনা। 

প্রসঙ্গত, কন্নড় চলচ্চিত্র জগতের জনপ্রিয় তারকা যশ। ২০০৭ সালে ‘জাম্বাদা হুডুগি’ সিনেমা দিয়ে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর ‘রকি’ (২০০৮), ‘গুগলি’ (২০১৩) এবং ‘মি. এবং মিসেস রামচারী’র (২০১৪) মতো একাধিক দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। 

এনএইচ