সম্প্রতি করণ জোহরের ‘কফি উইথ করণ’-এ এসে মুখ ফসকে শিখর পাহাড়িয়ার সঙ্গে নিজের প্রেমের সম্পর্কে বলেই ফেলেছেন জাহ্নবী। তার দিন কয়েকের মধ্যেই প্রেমিককে নিয়ে তিরুপতির মন্দিরের যান আশীর্বাদ নিতে। তবে মুম্বাই ফিরতেই না কি শিখর-জাহ্নবীর মাঝে তৃতীয় ব্যক্তির আগমন! তিনি সারা টেন্ডুলকর। এ বার জাহ্নবীর রোষের মুখে পড়তে হলো শচিন কন্যাকে।

ইনস্টাগ্রাম হোক বা বলিউডের পার্টি— কোথাও সম্পর্কের কথা স্বীকার করেননি জাহ্নবী বা শিখর কেউই। তবে শ্রীদেবীর মৃত্যুর পর থেকে সর্বক্ষণই জাহ্নবীর পাশেই দেখা গেছে শিখরকে। বলিউডে পা রাখার আগে থেকেই না কি শিখরের সঙ্গে প্রেম ছিল জাহ্নবীর। 

যদিও বলিউডে অভিষেক হওয়ার পর বেশ কয়েক বছর বন্ধুত্বের সম্পর্কই বজায় রেখেছিলেন তারা। তবে ঈশান ও কার্তিকের মতো অভিনেতাদের সঙ্গে সম্পর্ক ভাঙার পরে পুরনো বন্ধু ও সাবেক প্রেমিক শিখরের কাছেই ফিরেছেন শ্রীদেবী কন্যা। 

এবার করণের শোতে এসে সম্পর্কে সিলমোহর দেওয়ার পরই শচিন কন্যা সারা টেন্ডুলকারের সঙ্গে রাতের পার্টিতে দেখা যায় শিখরকে। প্রেমিককে নিয়ে জাহ্নবী যে বেশ স্পর্শকাতর, তা আগেই বিভিন্ন সময় বুঝিয়েছেন। এমনকি, নিজের ফোনের স্পিড ডায়ালে থাকে প্রেমিকের নম্বর। 

কিন্তু শিখরের সঙ্গে সারাকে পার্টি করতে দেখেই না কি শচিন কন্যাকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন অভিনেত্রী। শিখরের সঙ্গে সারাকে দেখেই না কি খানিক মনঃক্ষুণ্ন হয়েছেন শ্রীদেবী কন্যা! সে কারণে না কি এমন সিদ্ধান্ত নিয়েছেন। তবে, আসল সত্যিটা জানেন কেবল ওই তিনজনই।

কেএ