সনি টিভিতে প্রতি শনি এবং রোববার সম্প্রচারিত হয় ইন্ডিয়ান আইডল সিজন ১৪। রাত আটটা থেকে দেখা যায় এই শো। এবারে বিচারকের আসনে আছেন শ্রেয়া ঘোষাল, কুমার শানু এবং বিশাল দাদলানি। শুটিংয়ের ফাঁকে তাদের মাঝে মধ্যেই মজা করতে দেখা যায়। সেই মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্টও করে থাকেন তারা।

সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১৪ এর মঞ্চে অনুষ্ঠিত হল কিশোর কুমার বিশেষ পর্ব। এখানে এদিন বিশেষ অতিথি হয়ে এসেছিলেন কিশোর কুমার পুত্র অমিত কুমার। সেখানে এই কিংবদন্তি গায়ক ও অভিনেতার দুটি গান গেয়ে শোনান পশ্চিমবঙ্গের প্রতিযোগী শুভদীপ। যা শুনে মুগ্ধ হয়ে যান শ্রেয়া, বিশালরা। নেচে ওঠেন কুমার শানু।

শুভদীপ দাস কিশোর কুমার বিশেষ পর্বে দুটি গান গেয়ে শোনান। একটি হল নমক হালাল ছবির সুপারহিট গান পগ ঘুংরু বাঁধ মীরা নাচি থি, আরেকটি হল শারাবি ছবির ইন্তেহা হো গয়ি। এই দুটি গান অনবদ্য কায়দায় গান শুভদীপ। তার পগ ঘুংরু গানটি শুনে নেচে ওঠেন বিশাল দাদলানি। বাদ যান না কুমার শানুও।

অন্যদিকে মুগ্ধ শ্রেয়া ঘোষাল তার তারিফ করে বলেন, তুমি একজন প্রকৃত রকস্টার। শুভদীপের প্রশংসা করেন অমিত কুমারও। তারপর তিনি যখন ইন্তেহা হো গয়ি গানটি গান এবং তাতে মাতালের অভিনয় করে স্টেজে বসে পড়েন সেটা দেখে মুগ্ধ হয়ে যান সকলে, যে এভাবেও গাওয়া যায়! তার গান শুনে আনন্দে হাততালি দিয়ে ওঠেন বিচারকরা।

এদিন অমিত কুমারকে তার বাবার বিষয়ে একাধিক স্মৃতিচারণ করতেও শোনা যায়। জানান তিনি নিজেকেই বিটকেল, রাগী প্রযোজক বলতেন। একসঙ্গে তিন চারটি প্রজেক্ট সামলাতেন সে সময়।

পিএইচ