বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ৩৮তম জন্মদিন ছিল রোববার (২১ জানুয়ারি)। সাইফ কন্যা সারা আলি খান ও সুশান্ত জুটির প্রথম ছবি ছিল ‘কেদারনাথ’। এই ছবিতে অভিনয় করার সময়েই কাছে এসেছিলেন সারা ও সুশান্ত। কিন্তু কী কারণে ভেঙে গিয়েছিল প্রেম? ঠিক কী ঘটেছিল?

সুশান্তের মৃত্যুর পর একাধিক সংবাদ মাধ্যমে মুখ খোলেন গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী। সেখানে সুশান্তের ব্যাংককে বেড়াতে যাওয়া নিয়ে বেশ কিছু তথ্য দেন তিনি। নিজের ছয় বন্ধুর সঙ্গে ব্যাংককে বেড়াতে গিয়েছিলেন সুশান্ত। প্রয়াত অভিনেতার ওই ট্রিপে তার সঙ্গে ছিলেন কুশল জাভেরি, সিদ্ধার্থ গুপ্তা, আব্বাস, মুস্তাক ও সাবির আহমেদ।

রিয়ার ভাষ্য, ওই ট্রিপে প্রায় ৭০ লাখ টাকা খরচ করেছিলেন সুশান্ত। তার সাবেক সহকারী ও বন্ধু সাবির আহমেদেরও সাক্ষাৎকার নিয়েছে একাধিক সংবাদ মাধ্যম। তবে ওই ট্রিপে তাড়াতাড়ি ফিরে আসতে হয়েছিল তাদের। তিনি জানিয়েছেন, সেই ট্রিপে সারা আলি খানও তাদের সঙ্গে গিয়েছিলেন।

সুশান্তের মৃত্যুর পর তার বন্ধু স্যামুয়েল একটি পোস্ট করেছিলেন। তিনি লিখেছিলেন, কেদারনাথের প্রোমোশনের কথা আজও মনে আছে। সুশান্ত ও সারার প্রেম ছিল দেখার মতো। ওদের আলাদাই করা যাচ্ছিল না। ভীষণ মিষ্টি একটা প্রেম ছিল। দুজনেরই দুজনের প্রতি মারাত্মক শ্রদ্ধা ছিল।

কিন্তু সেই প্রেম ভেঙে যায়। শোনা যায়, সম্পর্ক থেকে নাকি সরে দাঁড়ান সারা। তার সৎমা কারিনা কাপুর খান এক সাক্ষাৎকারে যা বলেছিলেন, তাতে রীতিমতো হট্টগোল শুরু হয়ে গিয়েছিল।

সারাকে প্রেম নিয়ে তিনি কী উপদেশ দিয়েছিলেন– এই প্রশ্নে কারিনা জানিয়েছিলেন, তিনি সারাকে বলেছিলেন প্রথম ছবির অভিনেতাকে ডেট করো না দয়া করে। বলিউডে অনেকেই বলেন, এ কথাকে গুরুত্ব দিয়ে সম্পর্ক থেকে বের হয়ে গিয়েছিলেন সারা।

মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন সারা ও সুশান্ত। সুশান্ত মারা যাওয়ার পর সে খবরও প্রকাশ্যে আসে। এমনকি গোয়েন্দাদের কাছে সে কথা স্বীকার করেন সারা আলি খান। তবে সুশান্তের চালক দাবি করেন, ওই ট্রিপ থেকে ঘুরে এসেই নাকি সুশান্তের সঙ্গে ব্রেকআপ করেন সারা।

এসএসএইচ