যুগ গেছে মালাইকা আরোরা, আরবাজ খান কিংবা রাভিনা ট্যান্ডনের। বলিউডে যারা একসময় দুর্দমনীয় প্রতাপে লাইমলাইটে ছিলেন নিজেদের পুরোটা দিয়ে। সেসময়টার মোটাদাগে ইতি ঘটলেও তাদের উত্তরসূরি হিসেবে জায়গা করে নিচ্ছেন তাদের সন্তানরা।

বলিউডপাড়ায় এখন নতুনভাবে শিরোনাম হচ্ছেন মালাইকা আরোরা এবং আরবাজ খানের ছেলে আরহান খান। জোর গুঞ্জন তিনি নাকি রাভিনা ট্যান্ডনের মেয়ে রাসা থাডানির সঙ্গে প্রেম করছেন। নতুন এই জুটিকে প্রায়ই নাকি দেখা যাচ্ছে এখানে ওখানে।

খুব শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন রাভিনাকন্যা। সম্প্রতি মায়ের সঙ্গে আরবাজ খানের দ্বিতীয় বিয়েতেও হাজির হয়েছিলেন তিনি। খুব সম্প্রতি এই নতুন জুটির একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে একইসঙ্গে একই গাড়িতে ঘুরতে দেখা গিয়েছে তাদের। আর সেই থেকেই নেটপাড়ায় শুরু হয়েছে নতুন গুঞ্জন।

অনেকেই মনে করছেন তারা নিছক বন্ধু। কারণ তাদের বাবা মায়েদের মধ্যেও বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। আবার অনেকেই মনে করছেন প্রেমে রয়েছেন তারা। তবে এর সত্যিটা আসলে কি তা নিয়ে মুখ খোলেননি কোনো তারকা সন্তান।

২০১৬ সালে, প্রথম স্ত্রী মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের পর, আরবাজ খান মেকআপ শিল্পী শুরা খানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন। বিয়ের ছবি আরবাজ পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। তাদের বিয়ের খবর নিয়ে কানাঘুষা শোনা যায় প্রায়ই।

পিএইচ