নতুন বছরের শুরুতেই মুক্তি পেল হৃতিক রোশন আর দীপিকা পাড়ুকোন জুটির প্রথম ছবি ‘ফাইটার’। প্রথম ঝলক থেকেই এই ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে ছিল। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) ছবিটি মুক্তির পর পরই এক দিনের মধ্যেই ১০০ কোটি টাকার ব্যবসা করেছে ‘ফাইটার’।

হৃতিকপ্রেমীরা ছবিটি নিয়ে বুঁদ হয়ে আছেন। পর্দায় ৫০-এর হৃতিককে এমন অ্যাকশন করতে দেখে মুগ্ধ হয়েছেন তারা। হৃতিকের পারফরম্যান্সে জামার কলার তুলছেন তার অনুরাগীরা। কিন্তু, ছেলের অভিনয় দেখে কী বলছেন বাবা রাকেশ রোশন? তিনি কী দেখেছেন ছেলের ছবি?

এ নিয়ে প্রকাশ্যে কোনও প্রতিক্রিয়া জানাননি রাকেশ। যা বলার, তা ‘ফাইটার’-এর পরিচালক সিদ্ধার্থ আনন্দকে একান্তে বলেছেন তিনি।

জানা গেছে, প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার আগেই ‘ফাইটার’ দেখে ফেলেছিলেন রাকেশ। সিনেমা দেখেই উচ্ছ্বসিত হয়ে নাকি সিদ্ধার্থকে ফোন করেন তিনি। সিদ্ধার্থের কথায়, ‘রাকেশ না কি শিশুদের মতো আচরণ করছিলেন। সবার অভিনয় পছন্দ হয়েছে তার।

‘ফাইটার’র গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন রাকেশ। কিন্তু ছেলেকে নিয়ে আলাদা করে কিছু বলেননি বর্ষীয়ান পরিচালক। তবে রাকেশ কিছু না বললেও তার ছেলে যে আরও একবার দর্শকের মনে জায়গা করে নিয়েছেন, সে কথা বলার অপেক্ষা রাখে না।

পিএইচ