বলিউডের অন্যতম চর্চিত জুটি অভিনেতা বিজয় বর্মা ও অভিনেত্রী তামান্না ভাটিয়া। একটা লম্বা সময় ধরেই প্রেম করছেন এই জুটি। বছরের শেষের দিকে নিজেদের প্রেমের সম্পর্কে সিলমোহরও দিয়েছেন দুই তারকা। 

এরপর থেকেই ভক্তদের প্রশ্ন, কবে বিয়ে করছেন বিজয়-তামান্না? শুধু ভক্ত নয়, পরিবারের মানুষদের থেকেও রোজ এই একই প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে দু’জনকে। যা নিয়ে মুখ খুলেছেন খোদ বিজয় নিজেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানালেন, শুধু বাইরের লোকজন নয়, বাড়িতেও প্রতিনিয়ত এই প্রশ্নের মুখে পড়তে হচ্ছে তাকে। এমনকি মাকে ফোন করলেও তিনি শুরুতেই জিজ্ঞেস করেন, কবে বিয়ে করছেন?

বিজয় বলেন, ‘আমি মাড়োয়ারি পরিবারের ছেলে। আমাদের পরিবারে ১৬-১৭ বছর বয়সেই বিয়ে হয়ে যায় ছেলেদের। অনেক দিন আগে থেকেই আমার বিয়ে দেওয়া নিয়ে বাড়ির সকলেই অত্যন্ত আগ্রহী। আর এখন এটা বাড়াবাড়ি পর্যায়ে চলে গেছে। কারণ আমি বিয়ের বয়স পার করে ফেলেছি।’

বিয়ের চাপ যে শুধু বিজয়ের বাড়ি থেকে আসছে, এমনটাও নয়। একই চাপে রয়েছেন তামান্না নিজেও। কিছুদিন আগেই ৩৩ বছরে পা দিয়েছেন এই অভিনেত্রী। ফলে মেয়েকে শ্বশুরবাড়িতে পাঠানোর জন্য নাকি উঠেপড়ে লেগেছে তার পরিবার। 

বাড়ির চাপে পড়ে বিয়েটা করেই ফেলবেন, নাকি আরও কিছু দিন চুটিয়ে প্রেম করবেন বিজয়-তামান্না, সেটা হয়তো সময়ই বলে দেবে। 

উল্লেখ্য, ‘লাস্ট স্টোরিজ় ২’ ওয়েব সিরিজ়ের শুটিংয়ের সময় একে-অপরের কাছাকাছি আসেন বিজয়-তামান্না। সবশেষ মণীশ মলহোত্রের বাড়ির দীপাবলির অনুষ্ঠান শেষেও দু’জনকে একসঙ্গে গাড়িতে উঠতে দেখা যায়। 

এনএইচ