বলিউড অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরেই অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান মালাইকা আরোরা। শোনা যায়, অর্জুনের প্রতি ভালোবাসার কারণেই আরবাজের সংসার ছাড়েন এই অভিনেত্রী। 

গত কয়েক বছর ধরেই চুটিয়ে প্রেম করছেন অর্জুন-মালাইকা। দেশে কিংবা দেশের বাইরে বিভিন্ন জায়গায় একসঙ্গে সময় কাটাচ্ছেন এই জুটি। যদিও তাদের বিয়ের পরিকল্পনা নিয়ে কখনোই প্রকাশ্যে কিছু বলেননি।

তবে বলিউড সূত্রের খবর, বিয়ে না করলেও লিভ ইন সম্পর্কে রয়েছেন অর্জুন-মালাইকা। এভাবেই নিজেদের সময়টা উপভোগ করছেন তারা। 

বলিউডের চর্চিত এই জুটির মোট সম্পত্তির পরিমাণ কত?

ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইন বাংলার এক প্রতিবেদন অনুসারে, সম্পত্তির দিক থেকে অর্জুনের চেয়ে এগিয়ে আছেন মালাইকা আরোরা। অভিনেত্রীর মোট সম্পদের পরিমাণ ১০০ কোটি টাকার বেশি। অন্যদিকে অর্জুন কাপুরের মোট সম্পত্তি প্রায় ৮৫ কোটি টাকা। দু’জনের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২০০ কোটি। 

যদিও এখানেই শেষ নয়। এই জুটির সংরক্ষণে আছে একাধিক বিলাসবহুল গাড়ি ও সম্পত্তি। এছাড়াও বিভিন্ন বিজ্ঞাপন থেকে মোটা অঙ্কের অর্থ আয় করেন অর্জুন-মালাইকা। পাশাপাশি ছবিপ্রতি পারিশ্রমিক তো রয়েছেই।

যদিও অর্জুনের তুলনায় বর্তমানে মালাইকার ছবির পরিমাণ কম, তবুও বিভিন্ন অনুষ্ঠানের সঞ্চালনা, বিচারকের ভূমিকা পালন করে কোটি টাকা আয় করেন এই তারকা। পাশাপাশি দু’জনেই কাজ করেন বিভিন্ন পণ্যর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেব।

এনএইচ