অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ভারতের জনপ্রিয় অভিনেতা ও বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে একটি ছবির শুটিং চলাকালে অসুস্থবোধ করলে তাকে হাসপাতালে নেওয়া হয়।

মিঠুনকে হাসপাতালে ভর্তি করানোর পর থেকে একে একে সেখানে ভিড় করছিলেন তারকারা। শনিবারই হাসপাতালে গিয়েছিলেন দেবশ্রী রায়, রাজ চক্রবর্তী। সন্ধ্যা গড়াতেই সেখানে হাজির হন দেব। এদিন ক্যামাক স্ট্রিটে অভিষেকের সঙ্গে বৈঠকের পর কালীঘাট থেকে সোজা মিঠুনকে দেখতে যান। হাসপাতাল থেকে বের হওয়ার পথে সংবাদ মাধ্যমের সঙ্গেও কথা বলেন তিনি।

দেব বলেন, মিঠুন দা ভালো আছে, মজায় আছে, সুস্থ আছে। রুটিন চেকআপ চলছে, ঠিক হয়ে যাবে। আমার বাবার মতো, সম্পর্ক বোঝানো যাবে না। মনে হয় দ্রুত হাসপাতাল থেকে ছেড়ে দেবে।

মিঠুন ও দেবের রাজনৈতিক মতপার্থক্য রয়েছে। সম্প্রতি দেবকে ঘিরে যেসব রাজনৈতিক বিতর্ক উঠেছে, সেসব এড়িয়ে মিঠুনকে দেখতে আসার বিষয়ে তার মন্তব্য, যে রাজনীতি সম্পর্কে সম্মান দেয় না সেই রাজনীতি আমি করি না। আমার কাছে সম্পর্ক, কাছের মানুষরা খুব গুরুত্বপূর্ণ।

ওইদিন মিঠুনকে দেখতে হাসপাতালে হাজির হয়েছিলেন সোহম চক্রবর্তীও। সোহমের সঙ্গে ‘শাস্ত্রী’ ছবির শুটিং করছিলেন মিঠুন।

অন্যদিকে দেবের সঙ্গে মিঠুনের সঙ্গে সম্পর্ক বরাবরই বেশ ভালো। এর আগে দেবের প্রযোজনায় প্রজাপতি ছবিতে অভিনয় করেছিলেন মিঠুন। সেই ছবি নন্দনে মুক্তি না পাওয়া নিয়ে হয়েছিল বিতর্ক। মিঠুনের পাশেই দেবকে দাঁড়াতে দেখা গিয়েছিল।

এসএসএইচ