‘অ্যানিমেল’ সিনেমা নিয়ে সমালোচনা কম হয়নি। গোটা সিনেমায় নারীবিদ্বেষী মনোভাব এবং পুরুষতান্ত্রিকতার উদযাপনের অভিযোগে সমালোচিত হয়েছেন ছবির পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গা।

তবে প্রশংসার পাশাপাশি সমালোচিত হয়েছে রণবীর কাপুর অভিনীত চরিত্রটি। আবার রাশমিকার অভিনয় মনে ধরেছে অনেকেরই, প্রশংসাও পেয়েছেন। কিছুদিন আগেই ভিকি কৌশলের বিপরীতে ‘ছাবা’র শুটিং শেষ করেছেন রাশমিকা। এসবের মধ্যেই মৃত্যুর মুখ থেকে ফিরলেন রাশমিকা। শনিবার মাঝ আকাশে এক ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন নায়িকা। ছবি পোস্ট করে নিজেই জানিয়েছেন সেই খবর।

মুম্বাই থেকে হায়দ্রাবাদ যাচ্ছিলেন রাশমিকা। ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্লেন ছাড়ে। তারপরই প্লেনে কিছু সমস্যা দেখা দেয়। প্রায় ৩০ মিনিট পর প্লেন আবার বিমানবন্দরে ফিরিয়ে আনা হয়।

সূত্রের খবর, প্লেন উড্ডয়নের কিছুক্ষণ পই কিছু যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। সঙ্গে সঙ্গে প্রয়োজনীয় ব্যবস্থাও নেওয়া হয়। যাত্রীদের সুরক্ষার কথা ভেবেই ফিরিয়ে আনা হয় প্লেন।

পুরো ঘটনাটি জানিয়ে রাশমিকা ইনস্টাগ্রামে একটি পোস্ট করে লিখেছেন, ‘আপনাদের জানিয়ে রাখি, আমরা মৃত্যুর মুখ থেকে ফিরলাম। প্রায় মরেই যাচ্ছিলাম।’

এসএসএইচ