গেল বছরের শেষে মেকআপ আর্টিস্ট সুরা খানের সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করেন অভিনেতা আরবাজ খান। অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিচ্ছেদের কয়েক বছরের মাথায় ফের সংসার জীবন শুরু করলেন তিনি। 

বিয়ের পরপরই মালাইকাকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেন আরবাজ। যেমনটা বিচ্ছেদের পর নিজের নামের পাশ থেকে ‘খান’ পদবি সরিয়ে ফেলে করেছিলেন মালাইকা। 

২৫ বছর বয়সে আরবাজের সঙ্গে ঘর বাঁধেন মালাইকা। সে সময় মডেলিং ক্যারিয়ার মাত্র শুরু করেছেন তিনি। প্রায় ১৯ বছরের দাম্পত্য জীবনের পর হঠাৎই ২০১৬ সালে বিচ্ছেদের ঘোষণা দেন এই দম্পতি। এরপরই নিজের থেকে বয়সে ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান। 

প্রথমে সেই সম্পর্ক নিয়ে জনসমক্ষে কথা না বললেও সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্ককে প্রকাশ্যে নিয়ে আসেন এই জুটি। এরপরই রীতিমতো হেনস্তার মুখে পড়তে হয় মালাইকাকে। বয়সে ছোট অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে কম কটাক্ষের শিকার হতে হয়েনি এই তারকাকে। 

এছাড়াও বিবাহ বিচ্ছেদের পর তার লাইফস্টাইল নিয়েও প্রশ্ন তোলেন অনেকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই সময়ের অভিজ্ঞতাগুলোই তুলে ধরেছেন এই নায়িকা। যেখানে মালাইকা বলেছেন, আরবাজ়ের সঙ্গে বিচ্ছেদের পর আমার দামি পোশাক নিয়ে এক শিল্পী মন্তব্য করেন। তিনি বলেন-  ‘আমি ভরণপোষণের অনেক টাকা পেয়েছি আরবাজের কাছ থেকে। সেজন্যই এমন জীবনযাপন করতে পারছি।’

‘ওই শিল্পীর কাছ থেকে এমন কথা শুনে হতবাক হয়ে যাই। তখন বুঝতে পারি, আপনি জীবনের যে পর্যায়েই থাকুন না কেন, কিছু মানুষ-সংস্কৃতি কখনোই বদলায় না।’

বিচ্ছেদের পর আরবাজের কাছ থেকে মোট কত টাকা পেয়েছিলেন মালাইকা, সে বিষয়ে কখনো স্পষ্ট করে কিছু না বললেও ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদন অনুসারে, বিচ্ছেদের পর ভরণপোষণ বাবদ মালাইকাকে প্রায় ১০-১৫ কোটি টাকা দেন আরবাজ। যা নিয়ে তাদের কেউই কখনো প্রকাশ্যে মন্তব্য করেননি। 

সুত্র: আনন্দবাজার।

এনএইচ