সদ্য বিয়ে করা টালিউড অভিনেতা কাঞ্চন মল্লিক তার প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে ৫৮ লক্ষ টাকা ভরণপোষণের খরচ দিয়েছেন। এ নিয়ে টালিপাড়ায় কম আলোচনা হচ্ছে না। এ তালিকায় পিছিয়ে নেই বলিউডও। মালাইকা অরোরা-আরবাজ খানও বৈবাহিক এ চুক্তি অনুসরণ করছেন। বিচ্ছেদে থাকা সুজান খান-হৃতিক রোশনের বেলাতেও একই চিত্র দেখা গেছে।

২০০০ সালের ২০ ডিসেম্বর ছোটবেলার প্রেমিকা সুজানকে বিয়ে করেন হৃতিক। তবে ২০১৪ সালের নভেম্বরে আচমকাই তাদের বিচ্ছেদ হয়। জানা যায়, অন্য নারীর প্রতি আকর্ষণের কারণেই সুজানের থেকে ক্রমশ দূরে সরে যাচ্ছিলেন হৃতিক। যা শেষপর্যন্ত গিয়ে ঠেকে বিচ্ছেদে।

সাবেক স্ত্রী সুজানকে হৃতিক যা ভরণপোষণের খরচ দিয়েছেন তা শুনলে অবাক হবেন অনেকেই। হৃতিকের কাছে থেকে ৪০০ কোটি টাকা ভরণপোষণের খরচ চেয়েছিলেন সুজান খান। তবে এত টাকা দিতে চাননি হৃতিক। শেষপর্যন্ত সেটা ৩৮০ কোটিতে সমাধান হয়। বিচ্ছেদ হয়ে গেলেও তারা এখনও বন্ধু। দুই ছেলে হৃদান ও রেহানকে একসঙ্গে মানুষ করছেন তারা।

তবে ব্যক্তিগত জীবনে দুজনই এগিয়ে গেছেন। এই মুহূর্তে সাবা আজাদের সঙ্গে সম্পর্কে আছেন হৃতিক রোশন। অন্যদিকে প্রাক্তন স্ত্রীও শুরু করেছেন নতুন পথচলা। অভিনেতা আলি গোনির দাদা আরসালান গোনির সঙ্গে সম্পর্কে আছেন তিনি।

পিএইচ