সেরা লুকের জন্য হেয়ার স্টাইল নিঃসন্দেহে অনেকে গুরুত্বপূর্ণ। তারকাদের জন্য তো তা আরও বেশি প্রযোজ্য। গ্ল্যামার ধরে রাখতে হলিউড-বলিউড কিংবা টলিউডের তারকারা, সবাই অনেক টাকা খরচ করেন। 

প্রতি মাসে সালমান খান, রণবীর কাপুর কিংবা প্রভাস নিজেদের হেয়ার কাটে কত টাকা ঢালেন? সেলিব্রেটি হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম হাঁড়ির খবর ফাঁস করে দিয়েছেন। আর এতেই সবার চক্ষু চড়কগাছে।

হাকিম ‘ওয়ার’ ছবির জন্য হৃতিকের হেয়ার স্টাইলের দায়িত্বে ছিলেন। শাহিদ কাপুর তার কাছে গিয়েছিলেন ‘কবীর সিং’য়ের জন্য। গতবছর রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’-ছবির ‘আজিজ’ লুক তৈরিতেও তার অবদান রয়েছে। যে চরিত্রকে আলাদা করে দর্শকরা মনে রেখেছেন চুলের ছাঁটের জন্যই। এই সিনেমায় ববি দেওলের হেয়ার স্টাইলও হাকিমেরই করা। 

‘সাম বাহাদুর’-এর লুক সেটের আগে ভিকি কৌশলও তার কাছেই গিয়েছিলেন। সেই সেলিব্রেটি হেয়ারস্টাইলিস্টই জানালেন তারকাদের ‘অন্দরের খবর’! 

তিনি বলেন, বলিউড হোক বা দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রি, ৯৮ শতাংশ তারকারাই আমার খদ্দের। সকলেই জানেন আমি কত টাকা নিই একটা হেয়ার স্টাইল সেট করতে। 

কমপক্ষে ১ লক্ষ টাকা থেকে শুরু হয়। সালমান, অজয় দেবগন, ফারদিন খান, সুনীল শেট্টিরা বিগত ২০ বছর ধরে আমার ক্লায়েন্ট। নাপিত বদলানোর মতো ওঁরা আমাকে কখনই বদলে ফেলেননি। আইপিএল-এর মরশুমে বিরাট কোহলির কুল লুকের নেপথ্যের কারিগরও এই আলিম হাকিমই।

এমএসএ