বলিউডে ক্যারিয়ার গড়েছেন প্রতিবেশি দেশের অনেকে। এবার সেই তালিকায় যুক্ত হলেন ভুটানের সাংঘাই শেলথ্রিম। যাকে সম্প্রতি দেখা গিয়েছে ‘রাধে’ সিনেমায়। স্বপ্নের নায়ক সালমান খানের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে বেশ আনন্দিত এই অভিনেতা। 

আন্তর্জাতিক ফিটনেস প্রতিযোগিতায় ভুটানের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন সাংঘাই শেলথ্রিম। এর জন্য সামরিক বাহিনী থেকে অবসর গ্রহণ করেন। বডি বিল্ডারের পাশাপাশি তিনি একজন রিয়েল এস্টেট ব্যবসায়ী এবং নিজের শহরে একটি জিমের মালিক। 

বলিউড পরিচালক হায়দার খানের সঙ্গে একটি ডিজিটাল প্রজেক্টের কাজে মুম্বাই গিয়েছিলেন সাংঘাই। যেখানে তার সুযোগ হয় সালমান খানের সঙ্গে দেখা করার।

সাংঘাই কোলাজটি টুইটারে শেয়ার করেন

ভারতের সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে সাংঘাই বলেন, ‘একদিন পরিচালক হায়দারের ডাকে সালমান খানের সঙ্গে দেখা করতে দাবাং সেটে যাই। সেখানেই প্রিয় অভিনেতার সঙ্গে প্রথম সাক্ষাৎ।’

সাংঘাই জানান, দাবাং সেটে তাদের মধ্যে আলোচনা হয় ফিটনেস এবং শরীরচর্চা নিয়ে। বেশ খানিকটা সময় ভাইজান তার সঙ্গে কথা বলেন। প্রথম আলাপে একজন অপরিচিত ব্যক্তিকে শ্রদ্ধা ও ভালোবাসা দেওয়ায় খুব খুশি হয়েছেন এই ভুটানের বডি বিল্ডার।

এই ঘটনার দুই মাস পর হায়দার খান সাংঘাইকে ফোন করে সালমানের একটি সিনেমার প্রস্তাব দেন। যেটি ছিল ‘রাধে, ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’।

এমআরএম