অনেকদিন ধরেই মালাইকা আরোরার সঙ্গে প্রেম করছেন অর্জুন কাপুর। সেই খবর সবারই জানা। যদিও তাদের সম্পর্ক নিয়ে বিভিন্ন সময় বিতর্ক তৈরি হয়েছে, তবে সেটি নিয়ে মোটেই চিন্তিত নয় এই তারকা জুটি। 

কাজের বাইরে প্রায় একসঙ্গে থাকেন অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। এবার আরও কাছাকাছি থাকার ব্যবস্থা হলো তাদের। প্রেমিকার প্রতিবেশী এখন প্রেমিক। 

মালাইকার কাছাকাছি ফ্ল্যাট কিনলেন অর্জুন কাপুর। এ নিয়েই নতুন গুঞ্জন বলিউডে। অভিনেতার বর্তমান ঠিকানা এখন মুম্বাইয়ের বান্দ্রায়। প্রায় ২৩ কোটি টাকা দিয়ে অর্জুন কাপুর বাড়িটি কিনেছেন বলে জানা যায়।

নতুন ফ্ল্যাট মনের মতো করে সাজাচ্ছেন অর্জুন। তাকে সাহায্য করছেন মালাইকা। এবার আর দেখা করতে খুব বেশি সময় অপেক্ষা করতে হবে না তাদের। ইচ্ছে হলেই দুজন দুজনের কাছে যেতে পারবেন যখন তখন। 

অর্জুনের নতুন ফ্ল্যাটের পাশেই মালাইকার ঠিকানা। প্রতিদিন সকালে তাকে বহুতল থেকে কখনও জিমে বের হতে দেখা যায়। কখনও আবার কুকুর নিয়ে হাঁটতে যান তিনি। আর পাপারাজ্জিদের ভিড় লেগেই থাকে এই তারকার বাড়ির বাইরে।

প্রেমের বয়স বাড়লেও বিয়ে নিয়ে এখনও কিছু প্রকাশ করেননি অর্জুন ও মালাইকা। বয়সে অনেক ছোট একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে সংসার ছেড়েছেন অভিনেত্রী। তা নিয়ে বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে এই জুটিকে। 

এমআরএম