গত ২২ মে পুত্র সন্তানের মা হন ভারতের জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। আর জন্মের ১২ দিনের মাথাতেই ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন এই তারকা। 

আজ বুধবার (২ জুন) দুপুরে সামাজিকমাধ্যমে ছেলেসহ ছবি প্রকাশ করেন শ্রেয়া। যে ছবিতে তার স্বামী শিলাদিত্যও রয়েছেন। ভক্তদের ছেলের নামও জানিয়ে দিলেন গায়িকা। শ্রেয়া ও তার স্বামী শিলাদিত্য নিজেদের প্রথম সন্তানের নাম রেখেছেন দেবায়ন। 
সামজিক মাধ্যমে শ্রেয়া লেখেন- ‘পরিচয় করে নিন দেবায়ন মুখোপাধ্যায়ের সঙ্গে। গত ২২ মে উনি ভূমিষ্ঠ হয়েছেন এবং আমাদের গোটা জীবনটা পালটে দিয়েছেন। প্রথম ঝলকেই আমাদের হৃদয়টা ভালোবাসায় ভরে উঠেছে, যেই ভালোবাসা মা-বাবারাই সন্তানের জন্য অনুভব করবেন। পবিত্র,যার কোনও সীমা নেই… ভরপুর ভালোবাসা’। 

শ্রেয়ার শেয়ার করা ছবিতে লাল রঙের পোশাকে দেখা যায় গায়িকাকে। ছেলের পরনে সাদা রঙের পোশাক। পাশে দাঁড়িয়ে থাকা শিলাদিত্য শ্রেয়ার হাতের নিচটা আগলে রয়েছেন। বাবা-মা দুজনেই একদৃষ্টিতে তাকিয়ে আছেন তাদের রাজপুত্রের দিকে।

উল্লেখ্য, ২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি হিন্দু রীতি মেনে বিয়ে করেন শ্রেয়া ও শিলাদিত্য। বিয়েতে দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠরা উপস্থিত ছিলেন। শিলাদিত্য শ্রেয়ার ছোটবেলার বন্ধু। বিয়ের আগে ১০ বছর ধরে প্রেম করেছিলেন দুজন।
২০০২ সালে সঞ্জয় লীলা বনশালির ‘দেবদাস’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক শ্রেয়ার। এর পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক জনপ্রিয় সব গান উপহার দিয়ে যাচ্ছেন। হিন্দি ছাড়াও বাংলা, তেলুগু, তামিল, মালয়ালম প্রভৃতি ভাষায় গান গেয়েছেন এই তারকা।