কদিন আগেই পুত্র সন্তানের মা হন বলিউডের জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। এবার পুত্র সন্তানের মা হলেন আরেক বলিউডি গায়িকা নীতি মোহন।

বুধবার (২ জুন) নীতি ও তার স্বামী, অভিনেতা নীহার পাণ্ডের কোল আলো করে এসেছে তাদের প্রথম সন্তান। ইনস্টাগ্রামে সুখবরটি দেন নীহা। মা-ছেলে দুজন সুস্থ আছেন বলেও জানান অভিনেতা।

ইনস্টার দেয়ালে নীতির সঙ্গে একটি ছবি শেয়ার করে নীহা লেখেন- ‘আমার সুন্দরী স্ত্রী আজ আমাকে একটা সুযোগ দিল আমার ছেলেকে সেই সবকিছু শেখানোর যা আমার বাবা আমাকে শিখেয়েছেন। প্রতিদিন আমার জীবনটা আরও বেশি করে ভালোবাসায় ভরে দিচ্ছে আমার স্ত্রী। নীতি এবং আমাদের সদ্যজাত দুজনেই একদম সুস্থ আছে। আজ মুম্বইয়ের এই মেঘলা দিনে আমরা সন-রাইজ দেখলাম’।

একই ছবি বৃহস্পতিবার (৩ জুন) সকালে ইনস্টাগ্রামে শেয়ার করে নীতি মোহন। লেখেন, ‘গতকাল আমাদের পুত্র সন্তানকে স্বাগত জানাতে পেরে আমাদের পরিবার, নীহার এবং আমি প্রচণ্ড খুশি। এই খুদেকে নিজের কোলে নেওয়ার মধ্য একটা অদ্ভূত অনুভূতি রয়েছে! এখনও সেটা বুঝে উঠবার চেষ্টা চালাচ্ছি। আমরা দারুণ খুশি… সকলকে অসংখ্য ধন্যবাদ আপনাদের শুভকামনা ও ভালোবাসার জন্য'।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারিতে দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন মা হতে হতে যাচ্ছেন বলে সুখবর দেন নীতি। ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারি অভিনেতা নীহার পাণ্ডের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার ‘ইশকওয়ালা লাভ’, ‘জব তক হ্যায় জান’ সিনেমার ‘জিয়া রে’সহ বেশ কিছু গান দিয়ে বলিউডে ব্যাপক সাড়া জাগান এই গায়িকা।