টলিউডে খুব বেশিদিনের ক্যারিয়ার নয় অনির্বাণ ভট্টাচার্যের। এরমধ্যেই অভিনয়ের মুন্সিয়ানা দেখিয়েছেন বহুবার। এবার বলিউডে যাত্রা শুরু করতে যাচ্ছেন এই ভার্সেটাইল অভিনেতা।

অনির্বাণের বলিউডে অভিষেকের খবর নিয়ে শনিবার (৫ জুন) থেকেই বেশ শোরগোল শুরু হয়েছে। কলকাতার সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে রানী মুখার্জির বিপরীতে তাকে দেখা যাবে। এরপর থেকেই অভিনেতার ভক্তরা বেশ উচ্ছ্বসিত। 

‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র জন্য এই মুহূর্তে প্রস্তুতি নিচ্ছেন রানী। আর এই সিনেমা দিয়েই বলিউডে পথচলা শুরু করবেন অনির্বাণ। যদিও অভিনেতা এ নিয়ে এখনও কথা বলতে নারাজ। কিন্তু একাধিক সূত্র খবরটি নিশ্চিত করেছে।

অনির্বাণ ভট্টাচার্য

রানী মুখার্জি তার ৪৩তম জন্মদিনে নতুন সিনেমাটির নাম ঘোষণা করেছিলেন। এতে এক মায়ের সমগ্র দেশের বিরুদ্ধে লড়াইয়ের কাহিনি দেখানো হবে বলেও জানিয়েছেন তিনি। যা নিয়ে বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী নিজেও। এটি পরিচালনা করবেন অসীমা ছিব্বড়। যার বেশিরভাগ শুটিং হবে ভারতের বাইরে। 

উল্লেখ্য, অনির্বাণের ক্যারিয়ার শুরু ২০১৩ সালে ‘কলকাতা আর কিং’ দিয়ে। তবে ২০১৬ সালে ‘ঈগলের চোখ’ মুক্তির পর তিনি আলোচনায় আসেন। এরপর তো তার ঝুলিতে জমা হয়েছে ‘উমা, ‘শাহজাহান রিজেন্সি’, ‘গুমনামী’, ‘ভিঞ্চি দা’, ‘দ্বিতীয় পুরুষ’, ‘ড্রাকুলা স্যার’-এর মতো সিনেমা।

এমআরএম