পর্দায় ভিলেন হলেও বাস্তবের হিরো সোনু সুদ। ভারতের জনগণের কাছে ‘গরীবের রবিনহুট’ তিনি। সহস্র অনুরাগী তার। যাদের মধ্যে একজনের কাণ্ডে অবাক এই বলিউড তারকা। প্রায় ৭০০ কিলোমিটার পথ হেঁটে হায়দরাবাদ থেকে এই বলিউড তারকার সঙ্গে দেখা করতে এসেছেন এক যুবক। 

সামাজিক মাধ্যমে যুবকের সেই সফরের কাহিনি তুলে ধরেছেন সোনু। তিনি জানিয়েছেন, যুবকের নাম ভেঙ্কটেশ। খালি পায়ে হায়দরাবাদ থেকে মুম্বাইয়ে এসেছেন শুধুমাত্র তার সঙ্গে দেখা করতে। সোনু সেই যুবকের জন্য একটি গাড়ির ব্যবস্থা করার সবরকম চেষ্টা করেছিলেন। কিন্তু তিনি রাজি হননি। তিনি খালি পায়ে হেঁটেই সোনুর দর্শন করতে চেয়েছিলেন। আর এভাবেই তাকে শ্রদ্ধা জানান তার ভক্ত।

ভক্তের সঙ্গে সোনু সুদ

ভেঙ্কটেশের এমন ঘটনায় কৃতজ্ঞতা প্রকাশ করলেও খুশি নন সোনু সুদ। তিনি একেবারেই চান না কেউ তার জন্য এতটা কষ্ট সহ্য করুক। সে কথাও জানিয়েছেন ছবির ক্যাপশনে। 

করোনাকালে ভারতের জনগণের কাছের মানুষ হয়ে উঠেছেন সোনু। অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। বিভিন্নভাবে মানুষের সমস্যার সমাধান করেছেন। সর্বহারাদের মুখে হাসি ফুটিয়েছেন। 

নিজের সম্পত্তি পর্যন্ত দান করে দিয়েছেন মানুষের পাশে দাঁড়ানোর জন্য। কারও চিকিৎসার বন্দোবস্ত করে দিয়েছেন, কারও ঘরের ব্যবস্থা করেছেন। আবার কৃষকের চাষের জমির জন্য ট্রাক্টর পর্যন্ত পাঠিয়েছেন সোনু।

উল্লেখ্য, দেশের প্রায় ১৮ রাজ্যে অক্সিজেন প্ল্যান্ট স্থাপন করার কথাও ঘোষণা করেছেন অভিনেতা। এভাবেই মানুষের সেবা করে যেতে চান অভিনেতা। 

এমআরএম