ক্যাটরিনা কাইফ ও অক্ষয় কুমার বলিউডের অন্যতম হিট জুটিগুলোর একটি। পর্দায় তাদের রসায়নে মুগ্ধ কোটি কোটি দর্শক। তবে জানেন কী এই ক্যাটরিনাই একবার অক্ষয়কে রাখি পরাতে চেয়েছিলেন! এর জবাবে বিস্মিত 'খিলাড়ি' কী বলেছিলেন তা অনেকেরই অজানা।

প্রথম সিনেমা 'হামকো দিওয়ানা কর গয়ে' থেকেই আলোচনায় চলে আসেন অক্ষয় কুমার-ক্যাটরিনা কাইফ জুটি। সেই সিনেমা বক্স অফিসে আশাতীত সাফল্যে পাওয়ার পর একের পর এক সুপারহিট সিনেমায় দেখা যায় দুজনকে। এরমধ্যে রয়েছে-‘ওয়েলকাম’, ‘সিং ইজ কিং’, ‘নমস্তে লন্ডন’, ‘দে দনা দন’ প্রভৃতি। এই জুটির জনপ্রিয়তা এতটাই আকাশচুম্বী হয় যে প্রায় ১১ বছর পর 'সূর্যবংশী'তে তাদের দেখে ব্যাপক আগ্রহের জন্ম নেয় ভক্তদের মাঝে।

তবে এই ক্যাটরিনাই বাস্তবে একবার অক্ষয়কে রাখি পরাতে চেয়েছিলেন! নিজের মুখেই সেই কথা স্বীকার করেছিলেন ‘ক্যাট’। ২০১৬ সালে 'কফি উইথ করণ'-এ হাজির হয়ে এই ঘটনার কথা নিজেই উল্লেখ করেছিলেন অভিনেত্রী।

বলেছিলেন, 'তিস মার খান' সিনেমার 'শীলা কি জওয়ানি' গানের দৃশ্যের শুটিং চলাকালীন অক্ষয়ের কাছে এই প্রস্তাব পাঠিয়েছিলেন তিনি। আরও জানা যায়, অক্ষয় তার নায়িকার কাছ থেকে এই প্রস্তাব শোনামাত্রই উড়িয়ে দিয়েছিলেন। শুধু প্রস্তাব নাকচ করেই থামেননি 'খিলাড়ি'। ক্যাটরিনার উদ্দেশে বলেছিলেন, 'চড় খাওয়ার ইচ্ছে হয়েছে নাকি খুব?' উপায় না দেখে এরপর ওই রাখি পরিয়েই অর্জুন কাপুরকে নিজের 'ভাই' বানাতে চেয়েছিলেন ক্যাটরিনা। তবে অর্জুনের কাছ থেকেও পাত্তা পাননি বলে জানান অভিনেত্রী।

আরআইজে