ভারতের ‘জাতীয় ক্রাশ’ খ্যাতি পাওয়া অভিনেত্রী রাশমিকা মান্দানা। দক্ষিণী সিনেমায় সাফল্যের পর তিনি নাম লিখিয়েছেন বলিউডে। ইতোমধ্যে তাকে দেখা গেছে একটি হিন্দি গানের ভিডিওতে। যুক্ত হয়েছেন দুটো হিন্দি সিনেমার সঙ্গে। এর মধ্যে একটির শুটিং চলমান।

রাশমিকাকে নিয়ে খুব একটা সমালোচনা হয় না। কারণ তিনি সদা হাস্যোজ্বল ও মিষ্টভাষী। তবে এবার তিনি হাসির পাত্র হলেন নিজেরই একটি ভুলের কারণে।

বৃহস্পতিবার (১ জুলাই) বলিউডের একটি প্রযোজনা প্রতিষ্ঠানের অফিসে যান রাশমিকা। সেখানে তাকে দেখে ঘিরে ধরেন পাপারাজ্জিরা। গাড়ি থেকে নামার সময় ভুলে মাস্ক নেননি নায়িকা। সে কারণে তড়িঘড়ি করে হাত দিয়েই মুখ ঢাকার চেষ্টা করেন মিষ্টি হাসির এই রমণী।

মুহূর্তটি ধরা পড়ে পাপারাজ্জিদের ক্যামেরায়। আর সেই ভিডিও ছড়িয়ে যায় নেট দুনিয়ায়। এরপরই ঘটলো বিপত্তি। নেটিজেনদের মতে, রাশমিকা ওভার অ্যাক্টিং করছেন! কেউ তাকে ‘ওভার অ্যাক্টিংয়ের দোকান’, আবার কেউ ‘একেবারে স্ক্রিপ্টেড’ বলেও আক্রমণ করেন।  

যদিও ভিডিওতে দেখা যাচ্ছে, ইচ্ছাকৃত নয়, বরং ভুলেই মাস্ক গাড়িতে রেখে নেমে পড়েন রাশমিকা। খানিকটা অপ্রস্তুত হয়ে আবার গাড়ির কাছে ফিরেও যান। কিন্তু ছাড় দেয়নি নেটিজেনরা।

প্রসঙ্গত, বলিউডে রাশমিকার পথচলা শুরু হয়েছে ‘মিশন মজনু’ সিনেমা দিয়ে। এতে তিনি অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। সিনেমাটিতে কাজের ফাঁকেই রাশমিকা যুক্ত হন ‘গুডবাই’ সিনেমায়। যেখানে তিনি বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয়ের সুযোগ পাচ্ছেন।

উল্লেখ্য, ২০১৬ সালে কন্নড় সিনেমা ‘কিরিক’ দিয়ে অভিনয় জীবন শুরু করেন রাশমিকা মান্দানা। এরপর ২০১৮ সালে তেলেগু সিনেমা ‘গীতা গোভিন্দম’-এ অভিনয় করে তিনি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন।

কেআই