এই তো কিছুদিন আগেই অর্জুন কাপুর ও জাহ্নবী কাপুরের একটি পোস্টকে ঘিরে শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। পোস্টটি সামনে আসতেই সবার মনে প্রশ্ন জাগে-তাহলে কি এবার বড় পর্দায় জুটি হয়ে আসছেন এই ভাই-বোন?

এরই মধ্যে আবার জাহ্নবী ও অর্জুনকে ঘিরে এলো নতুন খবর। অভিনেতা জানালেন, জাহ্নবী যখন তাকে ‘অর্জুন ভাইয়া’ বলে ডাকে তখন সেটি শুনতে তার অদ্ভুত লাগে, একটু হলেও অস্বস্তি হয়।

‘কফি উইথ করণ’-এর একটি পর্বে জাহ্নবী অর্জুনকে ‘অর্জুন ভাইয়া’ বলে সম্বোধন করেন। অর্জুন তার জবাবে বলেন, ‘ভাই অর্জুন! ব্যাপারটা কেমন ধর্মীয় শব্দের মতো শোনায়। এছাড়াও অর্জুন ভাইয়া শব্দটা আমার বিশেষ ভালো লাগে না, কেমন যেন অদ্ভুত লাগে, কারণ অংশুলা আমাকে শুধু ভাই বলে ডাকে, সেটাও আমার ভালো লাগে না। আর অর্জুন ভাইয়া! এই শব্দটা একদম নতুন আমার কাছে।’

এর পরই অর্জুন জানান, তিনি কখনই জাহ্নবীকে বলে দেননি তাকে কী বলে ডাকতে হবে। জাহ্নবী তার নিজের মন থেকেই অর্জুনকে ভাইয়া বলে ডাকে।

উল্লেখ্য, ২০১৮ সালে শ্রীদেবীর মৃত্যুর পর অর্জুন ও তার বোন অংশুলা তার বাবার দ্বিতীয় ঘরের সন্তান জাহ্নবী ও খুশি কাপুরেরর সঙ্গে যোগাযোগ বাড়ান। এর আগে তেমন যোগাযোগ ছিল না তাদের।

আরআইজে